1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন

বিজয় দিবস উপলক্ষে কোটচাঁদপুরে আঃলীগের নানা কর্মসূচী অনুষ্ঠিত

Coder Boss
  • Update Time : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ৩৬৮ Time View

মোঃ আশাদুল ইসলাম, কোটচাঁদপুর প্রতিনিধি: ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ৪৯তম মহান বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্টিত হয়েছে।

দিবসটি উপলক্ষে বুধবার সকাল ৭ টার দিকে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতি মাল্যদানের মধ্য দিয়ে দলীয় কর্মসূচির শুভ সূচনা করা হয়।

পরে উপজেলা আঃলীগের সভাপতি শরিফুন্নেচ্ছা মিকি”র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহাজান আলী”র পরিচালনায় উক্ত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনিয়র সহসভাপতি লুৎফর রহমান, পৌর আঃলীগের যুগ্ম আহবায়ক সহিদুজ্জামান সেলিম,পৌর আঃলীগের সদস্য কাজী আলমগীর, উপজেলা আঃলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক বদরুদ্দোজা লাবু, উপজেলা আঃলীগের সদস্য ও ইউপি সদস্য নজরুল ইসলাম নজু, পৌর আঃলীগের মহিলা নেত্রী রুবিনা রহমান, ওলামালীগের সভাপতি রফিকুল ইসলাম, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক শফিকুর রহমান সহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মি।

সভায় বক্তারা বলেন, ৩০শে জানুয়ারী কোটচাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের এক হয়ে কাজ করে নৌকার বিজয় নিশ্চত করতে হবে। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss