1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

গণতন্ত্রকে চিরদিনের জন্য কবরস্থ করতে চায় সরকার: ফখরুল

Coder Boss
  • Update Time : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ৩৩৬ Time View
মির্জা ফখরুল ইসলাম আলমগীর
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গণতন্ত্রকে চিরদিনের জন্য কবরস্থ করতে চায় বর্তমান ভোটারবিহীন সরকার। আজ বুধবার (২৩ ডিসেম্বর) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

বিএনপির সহদপ্তর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সত্য সংবাদ প্রকাশের জন্য লাকসাম পৌর বিএনপির যুগ্ম-আহ্বায়ক ও দৈনিক দিনকালের স্থানীয় প্রতিনিধি মনির আহমেদের ওপর আওয়ামী সন্ত্রাসীদের হামলা ও তাকে হত্যার হুমকি প্রদানের ন্যক্কারজনক ঘটনায় ক্ষোভ প্রকাশ করে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিবৃতিতে বলেন, লাকসামে বিএনপি নেতা ও দৈনিক দিনকালের সাংবাদিক মনির আহমেদের ওপর সন্ত্রাসী হামলা ও তাকে হত্যার হুমকি প্রদান নিঃসন্দেহে মত প্রকাশের স্বাধীনতার ওপর চরম আঘাত। গণমাধ্যমের কণ্ঠকে নিস্তব্ধ করতেই আওয়ামী ক্যাডাররা তার ওপর হামলা করেন।

বিবৃতিতে তিনি আরও বলেন, মনির আহমেদের ওপর হামলা ও তাকে হত্যার হুমকির মাধ্যমে প্রমাণিত হলো-গণতন্ত্রকে চিরদিনের জন্য কবরস্থ করতে চায় বর্তমান ভোটারবিহীন সরকার।বিএনপি এই নেতা মির্জা ফখরুল বিবৃতিতে গণমাধ্যমের সাংবাদিকদের ওপর জুলুম-নির্যাতন বন্ধ করে মহান স্বাধীনতার প্রকৃত চেতনায় গণতন্ত্র এবং মত প্রকাশের স্বাধীনতা ফিরিয়ে দেয়ার আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss