1. admin@banglahdtv.com : Bangla HD TV :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন

৭ ই নভেম্বর উপলক্ষে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল কতৃক আয়োজিত রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ উপলক্ষে আয়োজিত ভার্চুয়াল সভায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান।

Coder Boss
  • Update Time : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৫৫৭ Time View
৭ ই নভেম্বর উপলক্ষে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল কতৃক আয়োজিত রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ উপলক্ষে আয়োজিত ভার্চুয়াল সভায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান।

জুম এর মাধ্যমে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান, মহাসচিব জনাব মির্জা ফখরুল ইসলাম আলমগীর,১ম যুগ্ম মহাসচিব জনাব রুহুল কবির রিজভী,যুগ্ম সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি জনাব হাবিব উন নবী খান সোহেল, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু,সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, বিশেষ সম্পাদক ডঃ আসাদুজ্জামান রিপন, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি জনাব মোঃ মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক জনাব আবদুল কাদির ভুঁইয়া জুয়েল, সহ সভাপতি জনাব গোলাম সারোয়ার, সহ সভাপতি ও খুলনা বিভাগীয় টীম লিডার জনাব আলহাজ্ব মোঃ জামির হোসেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জনাব ইয়াসিন আলী, ১ম যুগ্ম সম্পাদক জনাব সাইফুল ইসলাম ফিরোজ, যুগ্ম সম্পাদক জনাব সাদরেজ জামান, বিভাগীয় সহ সভাপতি খুলনা বিভাগ জনাব তৈয়েবুর রহমান,যুগ্ম সম্পাদক ডি জেড এম হাসান বিন শফিক সোহাগ সহ কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সকল সদস্য এবং সারাদেশের ৮১টি ইউনিটের সভাপতি/সাধারণ সম্পাদক সহ জেলা সেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ। অনেক স্থানে প্রজেক্টরের মাধ্যমে কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ একসাথে এই অনুষ্ঠানে অংশ গ্রহন করেন।

স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটি কতৃক আয়োজিত রচনা প্রতিযোগিতায় প্রথম হয়েছে মাগুরা সদরের নাজমুল হোসেন।

নাজমুল হোসেন, রাজনীতি করি ১৩ বছর ধরে আর আমাদের কমিটি হয়না ১৭ বছর। আমি ছাত্রদলের বর্তমান কমিটিতে সহ সাধারণ সম্পাদক পদে আছি। ভাইয়া আমি প্রথম এরেস্ট হয়েছিলাম ২০১৩ সালের ১৮ নভেম্বর এবং আমি জেলে থাকতে আমার বাবা মারা যায়। আমার নামে মাগুরা থানায় ২১ টা মামলা ছিলো এখন ৭ টা মামলার হাজিরা দিতে হয়। এই কিছুদিন আগে জাহিদ ভাই সহ আমরা ১৩ জন একটা মিথ্যা মামলায় ৪২ দিন কারাগারে ছিলাম। ২০১৩ সাল থেকে শুরু তারপর প্রতি বছরে ১ বার অথবা ২ বার কারাগারে যেতে হয় আর আমার সব মামলা গুলো রাজনৈতিক মামলা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss