1. admin@banglahdtv.com : Bangla HD TV :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন

সকল বাধা অতিক্রম করে স্বেচ্ছাসেবকদলের খুলনা বিভাগীয় টিমের খুলনা সফর সম্পন্নঃ

Coder Boss
  • Update Time : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ৬১৪ Time View
সকাল থেকেই পুলিশ পরিবেষ্টিত খুলনা বিএনপি অফিস, অবরুদ্ধ অবস্থায় বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল খুলনা জেলার ১)পাইক গাছা থানা.২) পাইক গাছা পৌর.৩)দাকোপ থানা.৪)চালনা পৌর. ৫)তেরখাদা থানা.

বিশেষ প্রতিনিধি , খুলনাঃ

চতুর্মাত্রিক বাধা বিপত্তি অতিক্রম করে দেশনায়ক তারেক রহমানের আস্থাভাজন, দক্ষ নেতৃত্ব, স্বেচ্ছাসেবকদলের খুলনা বিভাগীয় টিম খুলনা বিভাগের, খুলনা জেলাধীন সকল ইউনিটের কর্মি সমাবেশ সম্পন্ন করেছে। সকাল থেকেই পুলিশ পরিবেষ্টিত খুলনা বিএনপি অফিস, অবরুদ্ধ অবস্থায় বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল খুলনা জেলার (১)পাইক গাছা থানা (২) পাইক গাছা পৌর (৩)দাকোপ থানা (৪)চালনা পৌর ৫) তেরখাদা থানা (৬)রুপসা থানা (৭)দিঘলিয়া স্বেচ্ছাসেবক দলের কর্মী সভার পুলিশের অনুমতি বাতিল করায় কর্মিসভা বাধাগ্রস্ত হয়। পরবর্তী পরিস্থিতিতে বিভাগীয় টিমের দক্ষ নেতৃত্বে খুলনা জেলা বিএনপির দলীয় কার্যালয়ে সমাবেশ আয়োজন করতে নির্দেশনা দেন বিভাগীয় টিম। কিন্তু সেখানেও বাধা পুলিশের। সকাল থেকে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয় কর্মিসভা বন্ধ করতে। বিভাগীয় টিমের সাহসিকতার পুলিশ পরিবেষ্টিত খুলনা বিএনপি অফিস (অবরুদ্ধ) অবস্থায় উক্ত (৫)টি থানা ও (২)টি পৌরর কমী সভার আয়োজন করা হয়।

কমী সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের খুলনা বিভাগীয় (টিম প্রধান) কেন্দ্রীয় সংসদের বিপ্লবী সহ-সভাপতি আলহাজ্ব মোঃ জামির হোসেন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ-সভাপতি (খুলনা বিভাগ) শেখ তৈয়বুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় টিমের অন্যতম সদস্য কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সম্পাদক ডি জেড এম হাসান বিন শফিক সোহাগ, সহ-সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান মুন্না. সহ-সাংগঠনিক সম্পাদক(খুলনা বিভাগ) এস এম গালিব ইমতেয়াজ নাহিদ।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত কেন্দ্রীয় সহ-সাংগঠনিক.সম্পাদক মোঃরবিউল ইসলাম পলাশ,সহ সাংগঠনিক সম্পাদক একরামুল হক হেলাল, সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোহেল আহমেদ মানিক।খুলনা জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান রুনু, সহ-সভাপতি শেখ আনোয়ার হোসেন আনো, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন রানা, যুগ্ন-সম্পাদক সেকেন্দার মির্জা, দপ্তর সম্পাদক রেজাউল ইসলাম রেজা, প্রচার সম্পাদক-আবু তাহের হিরা , প্রকাশনা সম্পাদক খান অহিদুজ্জামান, সহ-সাধারন সম্পাদক পিন্টু জমাদ্দার, পাইকগাছা উপজেলা আহবায়ক সাজ্জাদ আহমেদ মানিক, পাইকগাছা পৌর রাজিব , রুপসা উপজেলা আহবায়ক মোশারফ শিকদার, তেরখাদা উপজেলা আহবায়ক সোহাগ মুন্সি, দিঘলিয়া উপজেলা আহবায়ক সরোয়ার মোল্লা , দাকোপ উপজেলা আহবায়ক শামিম, পাইকগাছা উপজেলা সদস্য সচিব শাহ আলম, তেরখাদা উপজেলা সদস্য সচিব রমিজ, রুপসা উপজেলা সদস্য সচিব আসাদুল ইসলাম বিপ্লব, দিঘলিয়া উপজেলা যগ্ন-আহবায়ক কালাম মাস্টার, প্রমুখ।

সভায় প্রধান অতিথী বলেন বর্তমান সরকার রাতের আধারে ভোট ডাকাতি করে অবৈধভাবে ক্ষমতায় এসে গনতন্ত্রকে গলা টিপে হত্য করে জগদ্দল পাথরের মত জাতীর ললাটে চেপে বসেছে। তাই তারা মানুষের নূন্যতম রাজনৈতিক অধিকার কেড়ে নিয়েছে। তিনি বলেন সেদিন বেশি দুরে নয়, যেদিন বর্তমান অগনতান্ত্রিক সরকারকে রাস্তায় টেনে নামাবে অত্যাচারের স্বিকার নিপিড়িত জনগন। তিনি সরকারের প্রতি হুসিয়ারী উচ্চারন করে বলেন, বেশিদিন আপনারা ক্ষমতায় থেকে অত্যাচার করতে পারবেন না, আগামীতে জনগন যে আন্দোলনের প্রস্তুতি নিচ্ছে সেই আন্দোলনের নেতৃত্বে থাকবে স্বেচ্ছাসেবকদল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss