1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

বিদ্রোহীরা ভবিষ্যতে দলীয় মনোনয়ন ও পদ পাবে না: হানিফ

Coder Boss
  • Update Time : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ৩১৬ Time View
আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ এমপি

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, নির্বাচনে দল মনোনীত প্রার্থীর বাইরে গিয়ে বা বিদ্রোহী হয়ে যেসব আওয়ামী লীগ নেতারা নির্বাচনে অংশ নেবে, ভবিষ্যতে তারা আর দলীয় মনোনয়ন পাবে না। গুরুত্বপূর্ণ পদ পদবীও পাবে না। এর জন্য তালিকা করা হচ্ছে।

রোববার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া সরকারি কলেজ অডিটোরিয়ামে করোনা পরিস্থিতি মোকাবেলায় টিকাদান সম্পর্কিত জনসচেতনতা সৃষ্টি ও কলেজের উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, প্রত্যেকটা নির্বাচনের ফলাফল প্রমাণ করে মানুষ শেখ হাসিনার উন্নয়ন অগ্রগতির পক্ষে। এই মুহূর্তে শেখ হাসিনা দেশের মানুষের একমাত্র আশা-ভরসার স্থল। আর বিএনপি এই সরকারের বিরুদ্ধে নালিশ করা ছাড়া কিছু বলে না। বাংলাদেশ এখন বিশ্বের দ্রুত অগ্রসরমান উন্নয়নশীল দেশের মধ্যে তৃতীয় স্থানে, বিএনপি এসব বলে না, দেখেও না। এরা মানসিকভাবেই অন্ধ।

করোনার ভ্যাকসিন নিয়ে হানিফ বলেন, ভ্যাকসিনের বিরুদ্ধে মির্জা ফখরুল ইসলাম আলমগীর কথাবার্তা বলে অত্যন্ত অরুচি ও নিম্নমনের পরিচয় দিয়েছে। ভ্যাকসিন এসে গেছে, এখন কে আগে নেবে আর পরে নেবে এটা নিয়ে কথা হচ্ছে। নিজে না নিয়ে অমুক নেবে, তমুক নেবে এসব বলে মির্জা ফখরুল অত্যন্ত নিচু মনের পরিচয় দিয়েছেন।

কলেজের অধ্যক্ষ প্রফেসর কাজী মনজুর কাদিরের সভাপতিত্বে মতবিনিময় সভায় কলেজের শিক্ষক, শিক্ষার্থী, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss