1. admin@banglahdtv.com : Bangla HD TV :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:১৬ অপরাহ্ন

সাবেক সংসদ ও হুইপ মসিউর রহমানের দিন শুরু হয় মামলার হাজিরা দিয়ে

Coder Boss
  • Update Time : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৬৪ Time View
ঝিনাইদহ জেলা জর্জ কোটে মামলায় হাজিরা দিতে যান, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মন্ডলির অন্যতম সদস্য, ঝিনাইদহ ২ আসন থেকে চার(৪) বার নির্বাচিত সাবেক সফল সংসদ সদস্য, মসিউর রহমান সহ প্রমুখ নেতৃবৃন্দ।

বিশেষ প্রতিনিধি, ঝিনাইদহ:

একের পর এক করে ৩২ টি রাজনৈতিক মামলা দায়ের করা হয়েছে  বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মন্ডলির অন্যতম সদস্য, ঝিনাইদহ ২ আসন থেকে চার (৪) বার নির্বাচিত সাবেক সফল সংসদ সদস্য, ঝিনাইদহ জেলা বিএনপির সাবেক সফল বিপ্লবী সভাপতি, আধুনিক ঝিনাইদহের রুপকার, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব মসিউর রহমান। এখানেই শেষ নয়, তার স্ত্রী, পুত্র সহ পরিবারের সবার নামে অসংখ্য মামলা দায়ের করা হয়েছে যার ফলে মাসের প্রায় প্রতিদিনই কোর্টে হাজিরা দিতে হয়। বিএনপি চেয়ারপার্সন, সাবেক চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সহ বিএনপির যতগুলো গুরুত্বপূর্ন নেতার নামে মিথ্যা বানোয়াট মামলা দেওয়া হয়েছে বিএনপিকে দুর্বল করার জন্য তারই অংশ হিসাবে এতগুলো মামলা দেওয়া হয়েছে বলে মনে করেন দক্ষিন-পূর্ব অঞ্চলের এই প্রবিন নেতা মসিউর রহমান।

মসিউর রহমান বলেন, ১/১১ এর পর থেকে বিএনপির উপর নির্যাতন চালানো হচ্ছে, যতই হামলা মামলা হবে বিএনপি তত শক্তিশালী হবে। বিএনপি চেয়ারপার্সন, সাবেক চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান জনগনের মনের মনিকোঠায় আসন গেড়ে বসে আছে কোনোভাবেই তাদেরকে রাজনিতি থেকে বাইরে রাখা যাবেনা।

তিনি আরও বলেন আমাদের প্রান প্রিয় নেতা তারেক রহমানের নেতৃত্বে আগামীদিনে সরকার গঠন করা হবে জনগন সিদ্ধান্ত নিয়ে রেখেছে সেই ভয়ে সরকার জনগনের ভোটাধিকার হরন করে রেখেছ যার কারনে জনগনকে আর ভোট কেন্দ্রে যেতে হয় না দিনের ভোট আগের দিন রাতে হয় । তবে তিনি মনে করেন, আগামীতে যত নির্বাচন হবে কোনো নির্বচনেই আর জনগনের ভোটাধীকার হরন করতে দেবে না জনগন । জনগন তার অধীকার ফিরিয়ে আনবে বলে মনে করেন এই প্রবীন নেতা।

জনাব মসিউর রহমান বলেন, দলের দূর্দিনে কাজ করে যাচ্ছি। কোনো বাধাই বিএনপির অগ্রযাত্রাকে রুদ্ধ করা যাবেনা। যারা নির্যাতীত, নিপিড়িত তাদের সাথে নিয়েই আগামীদিনের গনতন্ত্র মুক্তির আন্দোলনে অংশ নিয়ে গনতন্ত্র মুক্ত করবো এবং বিএনপি চেয়ারপার্সন, সাবেক চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কে মুক্ত করবো। তিনি আরও বলেন ঘরবন্ধি রাজনিতি করে কখনোই দাবী আদায় হয় না, দাবী আদায়ের জন্য রাজপথে নামতে হবে, এসি রুমে বসে আন্দোলন হবে না। নেতাকর্মীদের সাথে নিয়ে  ঝিনাইদহ জর্জ কোটে মামলায় হাজিরা দিতে এসে আলাপচারিতায় এসব কথা বলেন তিনি।

হাজিরা দিতে জেলা বিএনপির আহবায়ক এ্যাড: মসিউর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাজেদুুর রহমান পপপু, জেলা যুবদলের সভাপতি আহসান হাবীব রনক, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মিরন, ছাত্রদল সভাপতি সৌমেনুজ্জামান সহ অসংখ্য নেতাকর্মী তার সাথে উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss