1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন

সিংগাইর ডিগ্রী কলেজের ভিপি মিরুকে কুপিয়ে হত্যা

Coder Boss
  • Update Time : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ৪১৪ Time View

মানিকগঞ্জের সিংগাইর ডিগ্রী কলেজের ভিপি ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: ফারুক হোসেন মিরুকে (২৬) কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার গভীর রাতে উপজেলা পরিষদ চত্বর সংলগ্ন বিএডিসির গোডাউনের উত্তর পাশের সড়কে তার ওপর এ হামলার ঘটনা ঘটে।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছে তার পরিবার।

নিহত মিরুর পরিবারের দারি, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিংগাইর উপজেলা সড়ক পরিবহণ শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আঙ্গুর মোল্লা (৩৫) তার লোকজন নিয়ে পরিকল্পিতভাবে হামলা চালিয়ে এ নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে। অভিযুক্ত আঙ্গুর মোল্লা পৌর এলাকার আজিমপুর মহল্লার আব্দুর রাজ্জাক ওরফে ধোনাই মোল্লার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগমের নিজ বাড়ি উপজেলার জয়মন্টপ ইউনিয়নের পূর্ব ভাকুম গ্রামের বাউল কমপ্লেক্সে গানের অনুষ্ঠান শেষে সিংগাইর সদরের বাসায় ফিরছিলেন। রাত ১টার দিকে মিরু জনৈক আলমাছকে সাথে নিয়ে পৃথক মোটরসাইকেলযোগে উপজেলা চত্বর সংলগ্ন চৌরাস্তায় পৌঁছালে দু’দিক থেকে সিএনজি দিয়ে তার পথ আটকিয়ে হামলা করা হয়। এ সময় আলমাছ দৌড়ে পালিয়ে গেলেও পাঁচ থেকে ছয়জন হামলাকারী ধারালো অস্ত্র দিয়ে মিরুকে কুপিয়ে ও হাত-পায়ের রগ কেটে ঘটনাস্থল ত্যাগ করে। খবর পেয়ে থানা পুলিশ মুমূর্ষু অবস্থায় মিরুকে উদ্ধার করে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পঙ্গু হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত ভিপি মিরু পৌর এলাকার আজিমপুর রঙের বাজার মহল্লার আ: কাদের কসাইয়ের ছেলে। তিনি বলেন, আঙ্গারিয়া মহল্লায় জনৈক হাজী আক্কাছ খানের বাসায় বাবা-মাকে সাথে নিয়ে ভাড়া থাকতেন। পাঁচ ভাই-বোনের মধ্যে মিরু সবার ছোট। ২০১৬ সালে সিংগাইর ডিগ্রী কলেজ ছাত্র সংসদ নির্বাচনে ছাত্রলীগের প্যানেল থেকে ভিপি নির্বাচিত হন। পাশাপাশি তিনি উপজেলা ছাত্রলীগেরও সাধারণ সম্পাদক। বেশ কিছু দিন ধরে প্রতিপক্ষ গ্রুপের সাথে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল বলে তার বাবা আব্দুল কাদের কসাই অভিযোগ করেন।

তিনি আরো বলেন, গত এক-দেড় মাস আগে রঙের বাজারে আঙ্গুর মোল্লা গ্রুপের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ওই ঘটনার জের ধরেই আমার ছেলেকে তারা নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে। মৃত্যুর আগে মিরু পুলিশের কাছে হত্যাকারীদের নাম পরিচয় বলে গেছেন বলেও তিনি জানান। এ রিপোর্ট লেখা পর্যন্ত জড়িত কেউ গ্রেফতার হয়নি।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (সিংগাইর সার্কেল) মো: রেজাউল হক বলেন, মিরুর সাথে আশপাশের লোকজনের অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে। থানায় মামলার প্রস্তুতি চলছে। পাশাপাশি জড়িতদের গ্রেফতারের সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss