1. admin@banglahdtv.com : Bangla HD TV :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন

ছবিটি ৮২ কোটি টাকায় বিক্রি করে দিলেন জোলি

Coder Boss
  • Update Time : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ৪৪৮ Time View

দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী ছিলেন উইনস্টন চার্চিল। রাজনীতিতে যোগ দেওয়ার আগে তিনি সেনাবাহিনীর উচ্চ পদে কর্মরত ছিলেন। ৪০ বছর বয়সে তিনি ছবি আঁকা শুরু করেন। পুরোদমে চলছে দ্বিতীয় বিশ্বযুদ্ধ। এমন সময় ১৯৪৩ সালে মরক্কো শহরের প্রতি ভালোবাসা থেকে তিনি আঁকেন ‘দ্য টাওয়ার অব দ্য কৌতবিয়া মস্ক’।

অ্যাঞ্জেলিনা জোলি

অ্যাঞ্জেলিনা জোলি
তৈলচিত্রটি চার্চিলের আঁকা সবচেয়ে গুরুত্বপূর্ণ ছবি হিসেবে বিবেচনা করা হয়। মরক্কোর বিখ্যাত শহর কাসাব্লাঙ্কায় একটা সম্মেলনে যোগ দিতে গিয়ে সেখানে এ ছবি আঁকেন তিনি। বিনোদনে এত কথা বলার কারণ হলো, এ ছবি সম্প্রতি নিলামে ৮২ কোটি ৫০ লাখ টাকায় বিক্রি করেছেন হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি। আর সেই নিলাম গড়েছে বিশ্ব রেকর্ড। কেননা এর আগে চার্চিলের কোনো ছবি বিক্রি হয়নি এত টাকায়!
এই সেই চিত্রকর্ম

এই সেই চিত্রকর্ম 
ছবিটি জোলিকে উপহার দিয়েছিলেন সাবেক প্রেমিক ও স্বামী ব্র্যাড পিট। দুর্লভ আর ঐতিহাসিক শিল্পকর্মের প্রতি বরাবরই আগ্রহী পিট। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে কোটি কোটি টাকা দিয়ে সেগুলো সংগ্রহ করেন তিনি। চার্চিল ছবিটি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ফ্রাঙ্কলিন রুজভেল্টকে তাঁর জন্মদিনে উপহার দেন। নানা হাত ঘুরে ২০১১ সালে নিলামে ১৩ কোটি ৯০ লাখ টাকা দিয়ে ঐতিহাসিক এ চিত্রকর্ম কিনেছিলেন পিট। কিনে তৎকালীন প্রেমিকা জোলিকে ছবিটা উপহার দেন। জোলি পিটের কোনো কিছুই রাখতে চান না। তাই বিক্রি করে দিয়েছেন এই উপহার।
পিট ও জোলি

পিট ও জোলি 
মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ সিনেমার সেটে প্রেম হয় জোলি আর পিটের। ছয় বছর এক ছাদের নিচে থাকার পর ২০১৪ সালে ছয় সন্তানের অনুরোধে বিয়ে করেন তাঁরা। বিশ্বের ‘সেরা দম্পতি’র স্বীকৃতি পান। খ্যাতির আকাশে তাঁরা ছিলেন সবচেয়ে জ্বলজ্বলে দুই নক্ষত্র। সেসবই আজ ইতিহাস। কেননা সেই বিয়ে টিকেছিল মাত্র দুই বছর। এখনো সন্তানদের অভিভাবকত্ব নিয়ে আইনি লড়াই শেষ হয়নি। ব্র্যাড পিটকে জীবন থেকে মুছে ফেলতে চান অ্যাঞ্জেলিনা জোলি। এমনকি পিটের কোনো স্মৃতিচিহ্নও রাখতে চান না তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss