1. admin@banglahdtv.com : Bangla HD TV :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন

সরকারের বিরুদ্ধে দুর্বার আন্দোলন পাড়া-মহল্লায় ছড়িয়ে দিতে হবে : ইশরাক

Coder Boss
  • Update Time : শনিবার, ১৩ মার্চ, ২০২১
  • ৪৮৮ Time View

ক্ষমতা নয়, জনগণের অধিকার আদায়ের জন্যই বিএনপির নেতাকর্মীরা আন্দোলন সংগ্রাম করছে বলে জানিয়েছেন দলটির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

আজ শনিবার বিকালে রাজধানীর গোপীবাগে ঢাকা মহানগর দক্ষিণ ও পূর্বের ছাত্রদলের নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আগামী ১৬ মার্চ ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সমাবেশ সফল করার লক্ষ্যে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, এই সরকারের অধীনে দেশের মানুষ কি অবস্থায় আছে সেটার বলে বোঝানোর দরকার নেই। এটা সবারই জানা। সারা দেশে এখন গুম, খুন, হত্যা, সাধারণ মানুষের উপর অত্যাচার, নির্যাতন নিত্য নৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। এই সরকার আমাদের মৌলিক অধিকার, ভোটের অধিকার, সাংবাদিকদের কথা বলার অধিকার সবকিছুই হরণ করেছে।

তিনি বলেন, আমরা দেশে গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলনের অংশ হিসেবে সর্বশেষ ঢাকা মহানগর উত্তরে সমাবেশ করেছি। আগামী ১৬ মার্চ ঢাকায় সমাবেশ করব। এই সমাবেশের দিকে তাকিয়ে আছে সারা দেশের মানুষ। এই সমবাশে সফল করার জন্য ছাত্রদলকেই বেশি ভূমিকা পালন করতে হবে। আমাদের এই সমাবেশ শুধু বিএনপি নয়, এটা জনগণের সমাবেশ। আমাদের আন্দোলন ক্ষমতায় যাওয়ার জন্য নয়, জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য।

বিএনপির এই তরুণ নেতা বলেন, স্বাধীনতার ৫০ বছর পরেও আমরা স্বাধীন নই। দেশের মানুষ আজ স্বাধীনভাবে কথা বলতে পারেনা। এই সরকারের বিরুদ্ধে আমাদের দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। আমাদের এই আন্দোলন আরো বেগবান করতে এটা সারা দেশে পাড়া-মহল্লায় ছড়িয়ে দিতে হবে।

ঢাকা মহানগর পূর্বের সভাপতি খন্দকার এনামুল হক এনামের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন জাকির, সাধারণ সম্পাদক এম এ গাফফার, পূর্বের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মানিক প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss