1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন

বিএনপির সব নেতার পদত্যাগ করা উচিত: কাদের

ডেস্ক রিপোর্ট
  • Update Time : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৩১১ Time View

বিএনপি নেতারা সরকারের পদত্যাগের কথা বললেও আন্দোলন-নির্বাচনে ব্যর্থ হওয়ায় তাদের সবার পদত্যাগ করা উচিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২৭ এপ্রিল) সকালে শেরে বাংলা এ কে ফজলুল হকের ৫৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ। দেশে এমন কোনো পরিস্থিতি নেই যেখানে আন্দোলন করতে হবে। তারা দায়িত্বশীল বিরোধীদল হিসেবেও ব্যর্থ হয়েছে।

তিনি আরও বলেন, বিএনপির নীতিবাচক রাজনীতি প্রতি কারো কোনো আস্থা নেই। দলকে চাঙ্গা রাখতে, কর্মীদের চাঙ্গা রাখতে যখন যা খুশি তাই বলছেন তারা। তাদের রাজনীতি এখন সরকারকে বিরোধীতা করা। তারা নির্বাচনে ব্যর্থ, আন্দোলনে ব্যর্থ, একটা দায়িত্বশীল বিরোধীদল দায়িত্ব পালনে ব্যর্থ, সে কারণে তাদেরই টপ টু বটম পদত্যাগ করা উচিত।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শেরে বাংলার রাজনীতি ছিল সংকটে- দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানোর। পৃথিবীব্যাপী যে করোনা মহামারি চলছে আজকের এই দিনে আমাদের রাজনীতি হবে সাধারণ মানুষের পাশে দাঁড়ানো।

সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন জানিয়ে তিনি বলেন, ক্ষমতায় গেলে অনেকেই জনগণের জন্য কাজ করেন না, তাদের বিষয়টি বেমালুম ভুলে যান। তবে, শেরে বাংলা ও বঙ্গবন্ধু ছিলেন ব্যতিক্রম। তাদের পথ অনুসরণ করে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss