1. admin@banglahdtv.com : Bangla HD TV :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে সিসিইউতে বেগম খালেদা জিয়া

কামরুজ্জামান সিদ্দিকী, নির্বাহী সম্পাদক
  • Update Time : সোমবার, ৩ মে, ২০২১
  • ৩৭৬ Time View
বেগম খালেদা জিয়াকে শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে নেয়া হয়েছে।

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে নেয়া হয়েছে। বিষয়টি তার মেডিকেল টিমের একাধিক সদস্য নিশ্চিত করেছেন।

এবিষয়ে জানতে চাইলে বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার গণমাধ্যমকে বলেন, হঠাৎ শ্বাসকষ্ট অনুভব হওয়ার ম্যাডামকে (খালেদা জিয়া) সিসিইউতে নেয়া হয়েছে। এ বিষয়ে বিস্তারিত তার চিকিৎসকরা জানাবেন।

এর আগে তার ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান এজেডএম জাহিদ গণমাধ্যমকে জানান, নতুন করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার তেমন কোনো পরিবর্তন হয়নি। তিনি স্থিতিশীল আছেন, ভালো আছেন। আর আপনারা আগেই জানেন যে তিনি নন-কোভিড রোগী হিসেবে চিকিৎসাধীন আছেন।

এসময় তিনি বলেন, আপনাদের জানিয়ে রাখি যে ম্যাডামের (খালেদা জিয়ার) ইতিপূর্বে যে সকল পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছিলো গতকাল সেগুলোর রিপোর্ট নিয়ে মেডিকেল বোর্ড পর্যালোচনা করেছে। এসব রিপোর্ট পর্যালোচনা করে মেডিকেল বোর্ড আরো কিছু পরীক্ষা-নিরীক্ষা করার পরামর্শ দিয়েছে। সেসব পরীক্ষা-নিরীক্ষা শেষ হলে মেডিকেল বোর্ড সেগুলোর রিপোর্ট দেখে পরবর্তী করণীয় ঠিক করবে।

উল্লেখ্য, বিএনপি চেয়ারপার্সনের চিকিৎসার জন্য তার ব্যক্তিগত তিন চিকিৎসকসহ ১০সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়। মেডিকেল বোর্ডের সদস্যরা হলেন অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকী, ডা. আব্দুল্লাহ আল মামুন, ডা. এজেডএম জাহিদ, ডা. শাহাবুদ্দিন, ডা. সিনা, ডা. ফাহামিদা বেগম, ডা. মাসুম কামাল, ডা. আল মামুন (মেডিসিন). ডা. সাদিকুল ইসলাম, ডা. তামান্না।

এর আগে ১০ এপ্রিল করোনাভাইরাসের নমুনা জমা দেয়া হলে ১১ এপ্রিল খালেদা জিয়ার পজিটিভ আসে। এরপর ২৫ এপ্রিল দ্বিতীয় দফায় নমুনা জমা দেয়ার পর আবারো ফল পজিটিভ আসে। পরে গত মঙ্গলবার রাতে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য রাজধানীর এভারকেয়ার হাসপাতালে খালেদা জিয়াকে ভর্তি করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss