1. admin@banglahdtv.com : Bangla HD TV :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:২৯ অপরাহ্ন

খালেদা জিয়ার রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনায় কুরআন খতম ও দোয়া মাহফিল এবং দুঃস্থদের মাঝে ইফতার বিতরণ করেছে জাবি ছাত্রদল।

গালীব ইমতিয়াজ নাহিদ, ষ্টাফ রিপোর্টার
  • Update Time : বুধবার, ৫ মে, ২০২১
  • ৫৪১ Time View
খালেদা জিয়ার রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনায় কুরআন খতম ও দোয়া মাহফিল এবং দুঃস্থদের মাঝে ইফতার বিতরণ করেছে জাবি ছাত্রদল।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনায় কুরআন খতম ও দোয়া মাহফিল এবং গরীব, অসহায়, দুঃস্থদের মাঝে ইফতার বিতরণ করেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল।
প্রোগ্রামটি ২ টি ভাগে আয়োজন করা হয়।
বাদ জোহর থেকে কুরআন খতম বাদ আসর দোয়া মাহফিল এবং পরবর্তীতে ইফতারের পূর্ব মূহুর্তে গরীব অসহায়দের মাঝে ইফতার বিতরণ করা হয়।

এসময় জাবি ছাত্রদলের সাবেক সভাপতি পারভেজ মল্লিক ভাইয়ের পিতার জন্যও দোয়া করা হয়।

উক্ত ইফতার বিতরণে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাবি শিক্ষক ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক কামরুল আহসান, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নুরুল ইসলাম, জাবি ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক, স্বেচ্ছাসেবক দলের খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক গালিব ইমতিয়াজ নাহিদ  ।

জাবি ছাত্রনেতাদের মধ্যে উপস্থিত ছিলেন বিপ্লবী ছাত্রনেতা হাফিজুর রহমান সোহান, সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত, সহ-সভাপতি ইব্রাহিম খলিল বিপ্লব, ছাত্রনেতা সেলিম রেজা, শহীদ রফিক জব্বার হলের যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদের মার্জুক, মুজিব হলের যুগ্ম আহ্বায়ক রাকিবুল হাসান শুভ, মীর মোশাররফ হোসেন হলের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন, ছাত্রনেতা নাইমুল হাসান কৌশিক, রেজা আমিন, মাহমুদ,  দেওয়ান আলাউদ্দিন, রাজু আহম্মেদ রাজনসহ প্রমুখ নেতৃবৃন্দ।

ইফতার পরবর্তী শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত দল, মত, ধর্ম, বর্ণ নির্বিশেষে বেগম খালেদা জিয়ার জন্য দেশবাসীর কাছে দোয়া প্রর্থনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss