1. admin@banglahdtv.com : Bangla HD TV :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

আমতলীতে সংঘর্ষে কাউন্সিলরসহ আহত ৪

আমতলী (বরগুনা) সংবাদদাতা
  • Update Time : রবিবার, ২৩ মে, ২০২১
  • ২০১ Time View

বরগুনায় দু’পক্ষের হামলায় পৌর কাউন্সিলর মো: জাহিদুল ইসলাম জুয়েল, সিদ্দিকুর রহমান মুন্সি, ছেলে রিসান ও তার স্ত্রী হোসনেয়ারা বেগম আহত হয়েছেন। আহত তিনজনকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রোববার দুপুর দুইটার দিকে বরগুনার আমতলী বাঁধঘাট বটতলা রয়েল হোটেলে এ ঘটনা ঘটে।

জানা যায়, আমতলী পৌর শহরের বটতলা এলাকার বাসিন্দা মো: সিদ্দিকুর রহমান মুন্সির ছেলে আল খালিদ রিসানকে পৌরসভার বটতলা এলাকার নাদিম, জাহিদুল ইসলাম ও জিনানসহ ১০ থেকে ১২ জনের কিশোর গ্যাং তাদের সাথে যাওয়ার জন্য চাপ দেন। কিন্তু রিসান তাদের সাথে যেতে রাজি হয়নি। পরে রিসান কিশোর গ্যাংদের এমন আচরণের কথা তার বাবা সিদ্দিুকর রহমানের কাছে বলেন।

সিদ্দিুকর রহমান পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাহিদুল ইসলাম জুয়েলকে বিষয়টি জানান। এ নিয়ে দু’জনের মধ্যে মুঠোফোনে কথা কাটাকাটি হয়।

কাউন্সিলর জুয়েল দাবি করেন সিদ্দিুকর রহমানের স্ত্রী হোসনেয়ারা ঘটনাস্থলে এসে মরিচের গুড়ো নিক্ষেপ করে। এতে কাউন্সিলর জাহিদুল ইসলাম জুয়েল, সিদ্দিকুর রহমান মুন্সি তার স্ত্রী স্কুলশিক্ষক হোসনেয়ারা বেগম ও ছেলে রিসান আহত হয়।

আহত কাউন্সিলর জুয়েল, সিদ্দিকুর রহমান মুন্সি ও হোসনেয়ারাকে স্থানীয়রা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

জাহিদুল ইসলাম জুয়েল আরো দাবি করেন, সিদ্দিকুর রহমান মুন্সি তার লোকজনের ওপর হামলা করেছে এবং রয়েল হোটেল ভাংচুর করেছে।

আহত সিদ্দিকুর রহমান মুন্সি বলেন, আমার ছেলে রিসানকে কাউন্সিলর জাহিদুল ইসলাম জুয়েলের পালিত কিশোর গ্যাংদের সাথে চলাফেরা করতে বলেন। আমি এ বিষয়টি জুয়েলকে জানিয়ে প্রতিবাদ করলে আমার ওপরে ক্ষিপ্ত হয় কাউন্সিলর জুয়েল। এ বিষয় নিয়ে রয়েল হোটেলে জুয়েলের সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায় তিনি ও তার পালিত কিশোর গ্যাং নাদিম, জাহিদুল ইসলাম ও জিনানসহ ১০ থেকে ১২ জনে আমাকে আমার স্ত্রী ও ছেলেকে মারধর করেছে।

এ বিষয়ে কাউন্সিলর জাহিদুল ইসলাম জুয়েল বলেন, সিদ্দিকুর রহমান মুন্সি আমাকে এবং আমার লোকজনের ওপর হামলা করেছে। দ্বিতীয় দফায় আমার অফিস ভাংচুর করেছে এবং হুমায়ুন নামের এক সমর্থককে মারধর করেছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক হিমাদ্রী বলেন, আহত তিনজনকে চিকিৎসা দেয়া হয়েছে।

আমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ বিষয়ে অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss