1. admin@banglahdtv.com : Bangla HD TV :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২৬ অপরাহ্ন

ভোলায় বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ৫, আহত অনেকে

ভোলা সংবাদদাতা
  • Update Time : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ২৮০ Time View
ভোলায় বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ৫, আহত অনেক

ভোলা সদর উপজেলার ঘুইংগারহাট বাজার বাসের সাথে ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে উপজেলা বাজার ভোলা-চরফ্যাশন সড়কে এ দুর্ঘটনা হয়।

নিহতরা হলেন মো: আজিজুল ইসলাম (৪০), মো: মিরাজ (৩০) ও মো: সোহাগ (১২)। তারা সবাই ভোলা সদর উপজেলার উক্তর দিঘলদী ইউনিয়নের কমরউদ্দিন গ্রামের বাসিন্দা। তাৎক্ষণিকভাবে হাসপাতালে নিহত অপর দু’জন ও আহতদের নাম জানা সম্ভব হয়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভোলা থেকে ছেড়ে আসা বিসমিল্লাহ নামের বাসটি চরফ্যাশনের উদ্দেশে ঘুইংগারহাট বাজারের কাছাকাছি পৌঁছলে বেপরোয়া গতির ফলে নিয়ন্ত্রণ হারিয়ে ভোলাগামী অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন। পরে ভোলা সদর হাসপাতালে নেয়ার পর আরো দু’জনকে মৃত্যু ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত বাকিদেরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। হতাহতরা বাস ও অটোরিকশার যাত্রী বলে জানা গেছে।

জানা গেছে, দুর্ঘটনার পর কিছু সময় স্থানীয়রা ঘাতক বাসচালককে গ্রেফতার ও শাস্তির পাশাপাশি হতাহত প্রতিটি পরিবারের জন্য ক্ষতিপূরণ দাবিতে ভোলা-চরফ্যাশন সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে নিয়ন্ত্রণে আনে।

ভোলা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এনায়েত হোসেন বলেন, এ ঘটনায় পাঁচজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss