1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন

দেশনেত্রী খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে  জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে-হাবিব-উন-নবী খান সোহেল।

কামরুজ্জামান সিদ্দিকী, নির্বাহী সম্পাদক
  • Update Time : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ৩৬৬ Time View
বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদতবার্ষিকী উপলক্ষে চিকিৎসা সহায়তা প্রদান

করোনা মহামারি নিয়ন্ত্রণসহ সর্বক্ষেত্রে ব্যর্থ সরকার বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল। তিনি বলেন, আইয়ুব, ইয়াহিয়ার আমলেও এদেশের মানুষ ভোট দিতে পেরেছে। কিন্তু বর্তমান আওয়ামী সরকার মানুষের ভোটের অধিকারসহ সব মৌলিক ও মানবাধিকার হরণ করে নিয়েছে। বর্তমান অবৈধ সরকারের পতন ঘটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। দেশনেত্রী খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে রাজপথে সংগ্রামের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে।

শুক্রবার সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদতবার্ষিকী উপলক্ষে চিকিৎসা সহায়তা প্রদান অনুষ্ঠানের আয়োজন করে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা শাখা। এতে একজন প্রতিবন্ধী নারীকে চিকিৎসা সহায়তা প্রদান করা হয়।

স্বেচ্ছাসেবক দলের সোনারগাঁও উপজেলা শাখার আহবায়ক সালাহ উদ্দিন সালুর সভাপতিত্বে ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি অধ্যাপক ওয়াহিদ বিন ইমতিয়াজ বকুলের পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলী, উপদেষ্টা জাকির হোসেন মিজান, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বাচ্চু, আশরাফ উদ্দিন রুবেল, ডিজেডএম হাসান বিন সফিক সোহাগ , সহ-সাধারণ সম্পাদক মহিউদ্দিন লোবান, প্রচার সম্পাদক আনিসুর রহমান সুজন, প্রকাশনা সম্পাদক হুমায়ুন কবির, সহ-সাংগঠনিক সম্পাদক সালেহ আহমেদ কাঞ্চন, নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss