1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় স্বামী, স্ত্রী ও ছেলে হত্যা : পরকীয়ার কারণেই হত্যকাণ্ড!

কামরুজ্জামান সিদ্দিকী, নির্বাহী সম্পাদক
  • Update Time : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ৩৫১ Time View
কুষ্টিয়া, দম্পতি হত্যা,

কুষ্টিয়া শহরে প্রকাশ্য দিবালোকে এক দম্পতি ও তাদের শিশু সন্তানকে গুলি করে হত্যা করেছে পুলিশের এক এসআই। স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। রোববার দুপুর ১২টার দিকে শহরের কাস্টম মোড় এলাকায় এ ঘটনা ঘটে। পরকীয়ার কারণেই এ হত্যকাণ্ড ঘটে থাকতে পারে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

নিহতরা হলেন কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের সাঁওতা কারিগর পাড়ার মিজবারের ছেলে শাকিল (২৮), তার স্ত্রী আসমা (২৫) ও ছেলে রবিন (৫)। নিহত শাকিল একজন বিকাশকর্মী ছিলেন।

স্থানীয়রা জানান, বেলা ১২টার দিকে কাস্টমস মোড়ের পিটিআই সড়কে একটি তিন তলা ভবনের সামনে নিহতেরা দাঁড়িয়ে ছিলেন। এ সময় সৌমেন রায় প্রথমে ওই নারীর মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করেন। এর পর তার পাশে দাঁড়িয়ে থাকা স্বামীকে গুলি করলে শিশুটি ভয়ে দৌড় দিলে তাকে জাপটে ধরে মাথায় গুলি করেন।

খবর পেয়ে পুলিশ এসে স্থানীয়দের সহযোগিতায় ঘাতককে আটক করে। এদিকে ঘটনার পর স্থানীয়রা গুলিবিদ্ধ তিনজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে হাসপাতালের ইমার্জেন্সিতেই ওই নারী মারা যান। আর তার স্বামী ও শিশুকে অপারেশন থিয়েটারে পাঠানো হলে সেখানে তাদের মৃত্যু হয় বলে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা: তাপস কুমার সরকার জানান।

পরকীয়ার কারণে এই হত্যার ঘটনাটি ঘটতে পারে বলে জানা যায়। নিহত আসমা ও শিশু রবিন এসআই সৌমেন রায়ের দ্বিতীয় স্ত্রী ও সন্তান। শাকিলের সাথে পরকীয়ার কারণেই সৌমেন এই হত্যকাণ্ডটি ঘটিয়েছে বলে বিভিন্ন সূত্রে জানা যায়। খবর পেয়ে পুলিশ সুপার খায়রুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss