1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন

করোনাক্রান্ত মোকাবেলার ঝিনাইদহ জেলা বিএনপির মহৎ উদ্দোগ

কামরুজ্জামান সিদ্দিকি, বিশেষ প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৩২৭ Time View

*মানবতার সেবাই ঝিনাইদহ জেলা বিএনপি*ভিড়ে নয়, নীড়ে থাকুন, বাসার বাহিরে গেলে মাস্ক পরুন।
ঝিনাইদহ জেলা জুড়ে করোনা ভাইরাস মহামারী আকারে ধারন করায়, ঝিনাইদহ জেলা বিএনপির এই স্লোগানকে সামনে রেখে ঝিনাইদহ জেলা বি.এন.পি’র পক্ষ থেকে একটি হেল্প সেল খোলা হয়েছে ও মেডিকেল টিমের মাধ্যমে বিনামূল্যে অসহায় মানুষের বাড়ীতে যেয়ে অক্সিজেন ও ঔষুধ সরবরাহ করা হবে।

উক্ত হেল্প সেল এর শুভ উদ্বোধন করেন সাবেক ঝিনাইদহ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি ও আইনজীবী সমিতির একাধিকবার নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক, ঝিনাইদহ জেলা বিএনপি’র আহবায়ক,  মুক্তিযোদ্ধা, এ্যাডঃ এস এম মশিয়ুর রহমান।

এসময়ে আরও উপস্থিত ছিলেন হরিনাকুন্ড  উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, ঝিনাইদহ  জেলা বিএনপির সদস্য সচিব,  আলহাজ্ব এ্যাডঃ এম এ মজিদ। জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক, সাবেক মেয়র, মোঃ আব্দুল মালেক, জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক, মোঃ আক্তারুজ্জামান, ঝিনাইদহ জেলা বিএনপির যুগ্ন আহবায়ক মোঃ জাহিদুজ্জামান মনা, সদর উপজেলা বিএনপির আহবায়ক  এ্যাড মুন্সি কামাল আজাদ পান্নু, পৌর বিএনপির আহবায়ক মোঃ আঃ মজিদ বিশ্বাস। খুলনা বিভাগীয় কৃষকদলের সদস্য সচিব ও ঝিনাইদহ জেলা কৃষকদলের আহবায়ক আনোয়ারুল ইসলাম বাদশা, ঝিনাইদহ সদর উপজেলা বিএনপি’র সদস্য সচিব মোঃ আলমগীর হোসেন, পৌর বিএনপির সদস্য সচিব মাহাবুবুর রহমান শেখর, জেলা যুবদলের সাধারন সম্পাদক মোঃ আশরাফু্ল ইসলাম পিন্টু, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক মোঃ মুসফিকুর রহমান মানিক সহ ঝিনাইদহ জেলা, সদর উপজেলা, পৌর বিএনপি সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss