1. admin@banglahdtv.com : Bangla HD TV :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:১৯ অপরাহ্ন

হেফাজতে ইসলামের আমির, শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরীর ইন্তেকাল

বিশেষ প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ১৬৩ Time View
হেফাজতে ইসলামের আমির, শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরীর ইন্তেকাল

হেফাজতে ইসলামের আমির এবং হাটহাজারী মাদরাসার শিক্ষা পরিচালক ও শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরী ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

হেফাজতের সাংগঠনিক সম্পাদক মীর ইদ্রিস এ তথ্য নয়া দিগন্তকে নিশ্চিত করেছেন। তিনি জানান, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে দুপুর ১২টার দিকে তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে হাটহাজারি মাদরাসায় তিনি অসুস্থ হয়ে পড়েন। এ সময় দ্রুত অক্সিজেন লাগিয়ে অ্যাম্বুলেন্সে করে জরুরি চিকিৎসার জন্য চট্টগ্রামের একটি হাসপাতালে নেয়া হয় তাকে। পরে হাসপাতালে ভর্তি করা হয় হেফাজতে ইসলামের সাবেক আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীকে।

নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, জুনায়েদ বাবুনগরী দীর্ঘ দিন ধরে ডায়াবেটিসসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন।

বিএনপির শোক
জুনায়েদ বাবুনগরীর মৃত্যুতে শোক জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

জামায়াতের শোক
হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির, প্রখ্যাত আলেমে দ্বীন আল্লামা জুনায়েদ বাবুনগরীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা: শফিকুর রহমান।

বৃহস্পতিবার এক শোকবাণীতে তিনি বলেন, আল্লামা জুনায়েদ বাবুনগরী বাংলাদেশে ইসলাম ও ইসলামী মূল্যবোধ প্রতিষ্ঠার সংগ্রামে সবসময় সক্রিয় ভূমিকা পালন করেছেন। দেশব্যাপী অসংখ্য দ্বীনি প্রতিষ্ঠান তথা মসজিদ, মাদরাসা প্রতিষ্ঠায় তার গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। তিনি হাজারো আলেমের ওস্তাদ। দেশে-বিদেশে তার অসংখ্য ছাত্র রয়েছে, যারা তাদের নিজ নিজ অবস্থান থেকে দ্বীনের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। দেশে ইসলামী তাহজীব-তমুদ্দুন প্রতিষ্ঠায় তিনি যে ত্যাগ স্বীকার করেছেন, তা তাকে আজীবন স্মরণীয় করে রাখবে। তার ইন্তেকালে জাতি একজন অভিভাবককে হারালো। আমরা তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করছি এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, সুধী-শুভাকাঙ্ক্ষী ও সহকর্মীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

মহান রাব্বুল আলামীন তার গুনাহসমূহ ক্ষমা করে দিন। তার নেক আমলগুলো কবুল করুন। তাকে জান্নাতুল ফিরদাউসে উচ্চ মাকাম নসিব করুন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss