1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন

মহেশপুরে স্বেচ্ছাসেবকদলের কমিটি ঘোষনা – বিক্ষুব্ধ কর্মিদের হামলায় আহত ২ জন।

বিশেষ প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ১৯৮ Time View

ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি গতকাল সোমবার কেন্দ্রীয় দপ্তর থেকে ঘোষনা করা হয়।

নবঘোষীত কমিটি ঘোষনাকে কেন্দ্র করে স্থানীয় দুটি পক্ষের মধ্যে চরম অসন্তোষের সৃষ্ঠি হয় যার ফলশ্রুতিতে দুপক্ষের  মধ্যে সংঘর্ষের  ঘটনা ঘটে।

সোমবার সন্ধ্যায়  মহেশপুর উপজেলা বিএনপি অফিসের সামনে এই সংঘর্ষের ঘটনা ঘটে এবং ২ জন আহত হয়। বিগত বেশ কিছুদিন ধরেই মহেশপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মিদের মাঝে ব্যাপক আলোচনা সমালোচনা চলছিলো।।

নবগঠিত এই কমিটিতে দির্ঘদিনের ত্যাগী ও নির্যাতনের স্বিকার নেতাকর্মীদের বঞ্চিত করে  আহবায়ক করা হয়েছে সদ্য ছাত্রদল থেকে শৃংখলা ভঙ্গের দায়ে অব্যাহতি প্রাপ্ত নুরুল ইসলাম এরশাদ নামের একজন সাবেক ছাত্রদল নেতাকে। স্বেচ্ছাসেবকদ দলের প্রকৃত নেতাকর্মীদের বাদ দিয়ে সদ্য আসা নেতা কর্মিদের  দিয়ে কমিটি গঠন করা হয়েছে বলে অভিযোগ করেছেন স্বেচ্ছাসেবকদলের বিক্ষুব্ধ নেতাকর্মী।

নেতাকর্মীদের অভিযোগ স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠনে যারা দীর্ঘদিন ধরে স্বেচ্ছাসেবক দলের কর্মকান্ডের সাথে জড়িত তাদের বাদ দেয়া হয়েছে। যারা কখনো স্বেচ্ছাসেবকদলের সাথে ছিলো না তাদেরকে একটা পক্ষ যোগসাজশ করে নিজেদের মত করে কমিটি করে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের বঞ্চিত করেছে।

এ নিয়ে গতকাল কমিটি ঘোষনার পরপরেই স্বেচ্ছাসেবক দলের একাংশের হামলায় উপজেলা যুবদলের সদস্যসচিব  তূষার বাবু ও নবগঠিত স্বেচ্ছাসেবকদল যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান আহত হয়। আহত দুজন কে মহেশপুর উপজেলা  স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। এ ঘটনার জের ধরে মহেশপুরের থমথমে পরিবেশ বিরাজ করছে যেকোনো সময় বড় ধরনের সংঘর্ষের আশঙ্কা করা হচ্ছে।

এব্যাপারে মহেশপুর থানায় আহত মাহফুজুর রহমান বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করেছে বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss