1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন

নৌকার বিপক্ষে প্রার্থী হওয়ায় আ.লীগের ৭ বিদ্রোহী বহিস্কার

প্রেস বিজ্ঞপ্তি
  • Update Time : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ৩২৩ Time View

দ্বিতীয় ধাপে আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের নির্দেশ অমান্য করে প্রার্থী হওয়ায় মানিকগঞ্জের সিংগাইরে সাত বিদ্রোহী প্রার্থীকে বহিস্কার করেছেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

মঙ্গলবার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দিন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞিপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

বহিস্কৃতরা হলেন, বলধারা ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো: ওবায়দুর রহমান, চান্দহর ইউনিয়নের প্রার্থী আফজাল হোসেন, জামির্ত্তা ইউনিয়নের আবুল হোসেন, জয়মন্টপ ইউনিয়নের প্রার্থী বোরহান ফকির ও অলি আহমেদ, জামশা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মিজানুর রহমান মিঠু এবং সায়েস্তা ইউনিয়ন আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন সেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল হালিম।

দলের বিদ্রোহী প্রার্থীদের গঠনতন্ত্রের ৪৭/১১ ধারা মোতাবেক কার্যনির্বাহী পদসহ প্রাথমিক সদস্য পদ হতে বহিস্কার করা হয় বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এদিকে, প্রাথমিকভাবে বহিস্কৃত একাধিক বিদ্রোহী প্রার্থীদের সাথে যোগাযোগ করলে তারা জানান, নিয়ম বহির্ভূতভাবে জনপ্রিয় ব্যক্তিদের বাদ দিয়ে অযোগ্যদের মনোনয়ন দেয়া হয়েছে। তাই তারা নির্বাচনে প্রার্থী হয়েছেন। বিদ্রোহী প্রার্থী হলে দল বহিস্কার করবে এটা স্বাভাবিক বিষয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss