1. admin@banglahdtv.com : Bangla HD TV :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন

খালেদার সুচিকিৎসা দাবিতে ফরিদপুরে ছাত্রদলের বিক্ষোভ

ডেস্ক রিপোর্ট
  • Update Time : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ১৮৩ Time View
খালেদার সুচিকিৎসা দাবিতে ফরিদপুরে ছাত্রদলের বিক্ষোভ

দেশজুড়ে কর্মসূচির অংশ হিসেবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে ফরিদপুরে ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে ফরিদপুর প্রেসক্লাবে জেলা ও মহানগর ছাত্রদলের উদ্যোগে আয়োজিত এ বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জাকিরুল ইসলাম।

ফরিদপুর জেলা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনুর সভাপতিত্বে এ সময় বক্তব্য দেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হোসেন মিঠু, মহানগর ছাত্রদলের শাহরিয়ার হোসেন শিথিল, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি মুবিন হাসান সোহাগ, যুগ্ম সম্পাদক সাদ্দাম হোসেন, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রশিদ রিমু প্রমুখ।

বক্তারা খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবি করে বলেন, সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিতভাবে বেগম খালেদা জিয়াকে কারাবন্দী করে রাখা হয়েছে। তার কিছু হলে এর দায় সরকার এড়াতে পারবে না। খালেদা জিয়াকে মুক্তি না দিলে আগামী দিনে আরো কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। যার মাধ্যমে সরকারের পতন হবে বলে তারা উল্লেখ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss