1. admin@banglahdtv.com : Bangla HD TV :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২২ অপরাহ্ন

দেশের সমস্ত সম্পদকে লুট করে নেয়ার জন্য তারা চতুর্দিকে ফাঁদ পেতেছে- হাসান বিন শফিক সোহাগ

বিশেষ প্রতিনিধি
  • Update Time : বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ২৪৪ Time View
হাসান বিন শফিক সোহাগ
০৯.০৩.২০২২ ইং বুধবার চাল,ডাল,তেল,পেয়াজ,গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জনাব মোঃ রবিউল ইসলামের সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোস্তফা আমীর ফয়সালের সঞ্চালনায় যশোর জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বিক্ষোভ সমাবেশে অনুষ্ঠিত হয়।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক ডি জেড এম হাসান বিন শফিক সোহাগ। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল খুলনা বিভাগের ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক জনাব অনিন্দ্য ইসলাম অমিত, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও যশোর জেলা বিএনপির সদস্য সচিব জনাব সাবেরুল হক সাবু, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন সহ জেলা বিএনপি,যুবদল, ছাত্রদল, মহিলা দল,শ্রমিক দল,তাতীদল সহ স্বেচ্ছাসেবক দলের যশোর জেলার ১৬টি উপজেলা ও পৌর ইউনিটের আহ্বায়ক, সদস্য সচিব, যুগ্ম আহ্বায়ক ও সদস্য সহ বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড থেকে আগত নেতৃবৃন্দ।

প্রধান বক্তা হিসেবে বক্তা কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক ডি জেড এম হাসান বিন শফিক সোহাগ বলেন, শুধু চাল ডাল তেলের দাম কমালে হবে না। আমাদের জীবনকে জীবনের মত চলতে দিতে হবে। আমাদের কথা বলতে দিতে হবে, লিখতে স্বাধীনতা দিতে হবে। ন্যায় বিচার ব্যবস্থা করতে হবে। এবং আমাদের আইন শৃঙ্খলা বাহিনীকে, প্রশাসনকে জনগনের সেবক হতে হবে।

আজকে ন্যায্য মূল্যে দ্রব্য কিনতে না পারার কারন তিনি বলেন, এই আওয়ামী লীগ এর সরকার ক্ষমতায় আসার পর থেকে অতন্ত সুপরিকল্পিত ভাবে এদেশের সমস্ত সম্পদকে লুট করে নেয়ার জন্য তারা চতুর্দিকে ফাঁদ পেতেছে। ওই লুট করা টাকা তারা বিদেশে পাঠাচ্ছে। সেই বিদেশে পাঠানো টাকা নিয়ে তুলকালাম চলছে কান্ড চলছে সারা পৃথিবী জুড়ে।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss