1. admin@banglahdtv.com : Bangla HD TV :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

মিথ্যা মামলায় যুবদল নেতাকে কারাগারে প্রেরন- জেলা বিএনপির নিন্দা প্রতিবাদ

বিশেষ প্রতিনিধি
  • Update Time : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৩২ Time View

ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলা যুবদলের  যুগ্ম-আহবায়ক, উপজেলার পাশপাতিলা গ্রামের, জয়নাল মল্লিকের পুত্র সবুজ হোসেন (৩৫) একটি রাজনৈতিক মিথ্যা মামলায় জেল হাজতে প্রেরন করেছে ঝিনাইদহ জজ আদালত।

ভুক্তভোগী ও দলীয় সুত্রে জানা গেছে আওয়ামীলীগ সরকারের আমলে গত ১৫ বছরে ভুক্তভোগী যুবদল নেতা সবুজের নামে কারনে অকারনে প্রায় দুই ডজন গায়েবী মিথ্যা মামলা দায়ের করে পুলিশ। তারই একটি মামলায় আজ সোমবার ঝিনাইদহ জেলা জজ আদালতে যুক্তিতর্ক দিন ধার্য থাকায় হাজিরা দিতে গেলে জামিন বাতিল করে তাকে কারাগারে প্রেরন করে।

উল্লেখ্য গত ২০১৩ সালে দায়ের করা হয় এই মামলাটি। নেতৃবৃন্দের সুত্রে জানা যায় কোটচাঁদপুর উপজেলার মধ্যে সবচেয়ে নির্যাতীত, বহু গায়েবি মামলায় জর্জরিত।

সবুজ হোসেন কে জেল হাজতে প্রেরন করার  ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি এ্যাডঃ এমএ মজিদ, সাধারন সম্পাদক জাহিদুজ্জামান মনা, সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান পপপু, জেলা যুবদলের সভাপতি আহসান হাবিব রনক, সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম পিন্টু, উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রাজ্জাক, মহেশপুর উপজেলা বিএনপির সভাপতি মেহেদী হাসান রনি, কোটচাঁদপুর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক লিয়াকত আলী, পৌর বিএনপির সাবেক সাধারন সম্পাদক ফারুখ হোসেন খোকন, পৌর বিএনপির সাবেক সিনিঃ যুগ্ম সম্পাদক ফারুকুল আলম শেখা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কামরুজ্জামান সিদ্দিক, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আবুল হোসেন, পৌর যুবদলের সদস্য-সচিব সেলিম রেজা মধু,  উপজেলা মৎসজীবী দলের আহবাক  শরিফুল ইসলাম, সদস্য-সচিব আজিম হোসেন, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক যথাক্রমে প্রভাষক আশাদুল ইসলাম, রকিব হাসান রিকন, শরিফুল ইসলাম শান্ত, হাফিজুর রহমান, শামিম হোসেন, পৌর ছাত্রদলের  আহবায়ক বাধন রাজভীর নিশু, সদস্য-সচিব মেহেদী হাসান করিম।  নেতৃবৃন্দ  অবিলম্বে যুবদল নেতা সবুজের মুক্তি দাবী করছেন।

এক বার্তায় যুবদল নেতা সবুজ কে কারাগারে প্রেরন করার তীব্র নিন্দা জ্ঞাপন করে ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব এমএ মজিদ বলেন যতই জেল জুলুম নির্যাতন করা হোক না কেনো সরকারের এই নির্যাতনের বিচার একদিন হবেই। যুবদলের অগ্রযাত্রাকে রোখা যাবেনা। গনতন্ত্র মুক্তির আন্দোলনে জনগনই বিজয় লাভ করবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss