1. admin@banglahdtv.com : Bangla HD TV :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন

ময়মনসিংহের হালুয়াঘাটে চক্ষু শিবির অনুষ্ঠিত

কামরুজ্জামান সিদ্দিক, বিশেষ প্রতিনিধি
  • Update Time : সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
  • ২১৪ Time View

ময়মনসিংহের হালুয়াঘাটে চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে। আলোকিত হালুয়াঘাট এর ব্যবস্থাপনায় লাভ শেয়ার বিডি’র আর্থিক সহযোগিতায় এবং স্বর্ণ কিশোরী ফাউন্ডেশনের সহযোগিতায় হালুয়াঘাটের ১৬০ রোগীকে বিনামূল্যে চোখের ছানি অপারেশনের জন্য নির্বাচিত করা হয় এবং আট শতাধিক রোগীর ফ্রি চিকিৎসা,ঔষধ,চশমা প্রদান করা হয়।
আলোকিত হালুয়াঘাট এর চেয়ারম্যান রাব্বি গোলাম কায়সার আরাফাত এর সভাপতিত্বে অনুষ্ঠিত চক্ষু শিবির এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। বক্তব্য রাখেন হালুয়াঘাট মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল্লাহ হোসেন খান, ময়মনসিংহ কমার্স কলেজের অধ্যক্ষ এখলাস উদ্দিন খান, হালুয়াঘাট শহীদ স্মৃতি সরকারী ডিগ্রী কলেজের সাবেক অধ্যাপক জয়দেব দত্ত, বি আর ডি বির সাবেক চেয়ারম্যান শাহ আফাজ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, বিএনপি নেতা আসলাম মিয়া বাবুল,হানিফ মোঃ শাকের উল্লাহ, আবু হাসনাত বদরুল কবির,আব্দুল হামিদ,হোসনে আরা নীলু, মনোয়ারা বেগম, আব্দুল আজিজ,আসাদুজ্জামান আসিফ।
যুক্তরাষ্ট্র থেকে অনলাইনে সংযুক্ত থেকে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন লাভ শেয়ার বিডির চেয়ারম্যান জহির চৌধুরী , জেনারেল স্যাক্রেটারি
ফজলে ভুইয়া, ফাইনেন্স ডিরেক্টর তওফিক মতিন, ডাইরেক্টর জাহিদ খান, সৈয়দ সালেহ মনসুর পরশ বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ এমরান সালেহ প্রিন্স সমাজের গরীব,দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানোই বড় রাজনীতি। রাজনীতি সমাজ সেবার সর্বোচ্চ প্লাটফরম। তাই রাজনীতিবিদরাই সমাজ ও রাষ্ট্র সেবায় অগ্রনী ভূমিকা পালন করে৷ অথচ মুষ্টিমেয় কিছু ব্যক্তির জন্য রাজনীতিবিদদের দূর্নাম হয়। তিনি সমাজের বিত্তবান,প্রভাবশালী ব্যক্তিদের প্রতি অসহায়,দুঃস্থ মানুষের কল্যাণে এগিয়ে আসার আহ্বান জানান। তিনি বলেন, ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টার মধ্য দিয়েই বড় সাফল্য অর্জন করা যায়। রাষ্টীয় সেবায় দলীয়করণ কাম্য না হলেও দূর্ভাগ্যজনক হলেও সত্য যে, বর্তমানে জনগণের অর্থে সরকারী সেবা খাতে চরম দলীয়করণে সমাজে দ্বন্দ্ব,বিভেদ,বিভাজন চলছে,যাতে রাষ্ট্রকাঠামো ভেঙ্গে চুরমার হয়ে যাচ্ছে। যার ফলে অসহায় জনগোষ্ঠী চরম হেনস্তার শিকার হচ্ছে। এই দুঃসহ অবস্থার পরিবর্তনে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে বলে তিনি উল্লেখ করেন। তিনি হালুয়াঘাটে অসহায় মানুষের জন্য বিনামূল্যে চোখের ছানি অপারেশন ও চিকিৎসার জন্য সহযোগিতা করার জন্য যুক্তরাষ্ট্রের লাভ শেয়ার বিডির প্রতি কৃতজ্ঞতা জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss