1. admin@banglahdtv.com : Bangla HD TV :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:০১ অপরাহ্ন

ঝিনাইদহ জেলা বিএনপির উদ্যোগে অবস্থান কর্মসূচি পালিত

কামরুজ্জামান সিদ্দিক, বিশেষ প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ৩০০ Time View

বিদ্যুতের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি,চাল, ডাল, তেল, কৃষি উপকরণ, শিক্ষা উপকরণ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদ এবং বর্তমান সংসদ বিলুপ্ত করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ঝিনাইদহ জেলা বিএনপির উদ্যোগে ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি, সাবেক ছাত্রনেতা, হরিনাকুণ্ডু উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, ঝিনাইদহ ২ আসনের একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বিএনপি দলীয় মনোনীত প্রার্থী  আলহাজ্ব এডভোকেট এমএ মসজিদের সভাপতিত্বে  অবস্থান কর্মসূচি পালিত হয়েছে।

আজ ঝিনাইদহ প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত এই অবস্থান কর্মসূচিতে  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  শৈলকূপা উপজেলার কৃতি সন্তান বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মানবাধিকার বিষয়ক সম্পাদক, জনাব মোঃ আসাদুজ্জামান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট কামাল আজত পান্নু, সহ-সভাপতি আনারুল ইসলাম বাদশা,

সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মজিদ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা সাবেক স্বেচ্ছাসেবক নেতা জনাব সাজেদুর রহমান পপপু, জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন পিকুল, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম

জেলা যুবদলের সভাপতি আহসান হাবিব রণক, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম পিন্টু,  জেলা ছাত্রদলের সভাপতি সোমেনুজ্জামান সোমেন, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মানিক, জেলা মৎস্যজীবীর দলের সভাপতি মোস্তাফিজুর রহমান খোকন, সাধারণ সম্পাদক সাহনেওয়ার সুমন, জেলা মহিলা দলের সভাপতি অধ্যাপিকা লিজি সহ জেলা বিএনপির অধীনস্থ বিভিন্ন ইউনিটের ইউনিটের বিপরীত সংখ্যক নেতৃবৃন্দ।

জনাব মজিদ বলেন এখনো সতর্ক হোন, সজাগ হোন, যারা আজকে ক্ষমতাকে বেআইনিভাবে জোর করে ধরে রাখার জন্য সব ভিন্নমতকে দমন করছে, হত্যা করছে, গুম করছে, নির্যাতন করছে, কারাগারে নিচ্ছে- তাদের হাত থেকে আপনারও পার পাবেন না। তাই আজকে সবার দায়িত্ব ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তোলা।

সভাটি সঞ্চালনা করেন সাবেক  যুবনেতা, বিশিষ্ট ক্রীড়াবিদ ও ঝিনাইদহ জেলা বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক জনাব মোঃ জাহিদুজ্জামান মনা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss