1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫২ অপরাহ্ন

সীমাহীন দুর্নীতির দায় নিয়ে পদত্যাগ করুন- এ্যাডঃ এম.এ মজিদ

কামরুজ্জামান সিদ্দিক, বিশেষ প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ১৮৫ Time View

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিদ্যুৎ খাতে সীমাহীন দুর্নীতি, অব্যবস্থাপনা, লুটপাট এবং অসহনীয় লোডশেডিং এর প্রতিবাদে ঝিনাইদহ জেলা বিএনপির আয়োজনে, জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এম এ মজিদের সভাপতিত্বে এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনার সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশ ও জেলা প্রকৌশলীর কার্যালয়ে স্মারকলিপি প্রদান কর্মসূচি পালন করেছে ঝিনাইদহ জেলা বিএনপি।

জনাব অ্যাডভোকেট এম এ মজিদ বলেন, বিদ্যুৎ খাতের উন্নয়নের কথা বলে সরকারের উপর থেকে নিচ পর্যন্ত মন্ত্রী এবং আমলারা বাংলাদেশের সম্পদ বিদেশে পাচার করে যারা সীমাহীন অর্থের মালিক হয়েছেন। অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখতে তারা জনগণের উপরে সীমাহীন চালিয়েছে তিনবারের প্রধানমন্ত্রী নেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে রাখা হয়েছে। দেশনায়ক তারেক রহমানকে নির্বাচিত করা হয়েছে। তিনি বলেন এই সরকার লুটপাট কারীদের সহযোগিতায় বিদ্যুৎ খাত থেকে হাজার হাজার কোটি টাকা দুর্নীতি করে বিদেশে পাচার করেছে। তিনি আরো বলেন  জনগণের সম্পদ লুণ্ঠন  কারী সরকার, ভোট চোর অবৈধ সরকার। এই সরকারের অত্যাচারে জনগণের নাভিশ্বাস উঠে গেছে, জনগণ হাহাকার করছে । জনগণ বিক্ষুব্ধ। সরকার সারা বিশ্ব থেকে ছিটকে পড়েছে। অবিলম্বে সরকারের পদত্যাগ করার আহবান জানিয়ে তিনি বলেন সঠিক সময়ে যদি পদত্যাগ না করেন তাহলে জনগণ রাজপথে তাদের সিদ্ধান্ত জানিয়ে দেবে। অবিলম্বে ক্ষমতা আপনাদেরকে ক্ষমতার মসনদ থেকে রাস্তায় নামিয়ে আনবে।

অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি আক্তারুজ্জামান, সদর উপজেলা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট মুন্সী কামাল আজাদ পান্নু , জেলা বিএনপির সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম বাদশা, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মজিদ বিশ্বাস, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান পপপু, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক হোসেন খোকন, কোটচাঁদপুর, মহেশপুর, কালীগঞ্জ, ঝিনাইদা সদর, হরিণাকুন্ডু ও শৈলকুপা  উপজেলা ও পৌর বিএনপির সভাপতি সাধারণ সম্পাদক বৃন্দ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রুহুল আমিন পিকুল, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম জেলা যুবদলের সভাপতি আহসান হাবিব রনক, জেলা বিএনপির সহ দপ্তর সম্পাদক এস এ বাপ্পি , জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইসলাম পিন্টু, জেলা ছাত্রদলের সভাপতি শোমেনুজ্জামান সোমেন , জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি কামরুজ্জামান সিদ্দিক, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক সাইফুজ্জামান রিন্টু,  জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক আজিজুল হক লিটন,  জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মানিক, জেলার কৃষক দলের সম্পাদক বাবলু, জেলা মৎস্যজীবী দলের সভাপতি মোস্তাফিজুর রহমান খোকন, জেলা মৎস্যজীবী দলের সদস্য সচিব শাহনেওয়াজ সুমন সহ জেলা বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সমাবেশ শেষে একটি মিছিল জেলা বিএনপির সভাপতি এডভোকেট এম এ মজিদ এর নেতৃত্বে মিছিলটি বের হলে পুলিশি বাধার মুখে পড়ে। স্লোগানে স্লোগানে এলাকা প্রকম্পিত হয়। এ সময় পুলিশের বাধা অতিক্রম করে জেলা বিএনপির নেতৃবৃন্দের সমন্বয়ে গঠিত একটি প্রতিনিধি দল জেলা বিদ্যুৎ অফিসের প্রধান প্রকৌশলী নিকট স্মারকলিপি প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss