1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০১:১৯ পূর্বাহ্ন

সিইসি যে কথা দিয়েছিলেন তা এখনও বাস্তবায়ন হয়নি: জাহাঙ্গীর

Coder Boss
  • Update Time : সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ৯৭ Time View

ঢাকা-১৮ উপনির্বাচনে বিএনপি প্রার্থী এসএম জাহাঙ্গীর হোসেন বলেছেন, সম্প্রতি প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে মিটিং করেছিলাম। তিনি আমাদের কথা দিয়েছিলেন বৈঠকের দিন, ২৭ অক্টোবরের পর থেকে আপনারা প্রশাসনের সঙ্গে কথা বলে যেখানে যেভাবে কর্মসূচি দিবেন তা করতে পারবেন। কোনো সমস্যা হবে না। কিন্তু আমরা শুধু দেখেছি, সিইসি আমাদের যে কথা দিয়েছিল তা এখন পর্যন্ত বাস্তবায়ন হয়নি।

প্রধান নির্বাচন কমিশনারকে উদ্দেশ্যে করে তিনি বলেন, আওয়ামী লীগ বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে- তা আমরা এড়িয়ে যাওয়ার চেষ্টা করছি। আপনারা যদি লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি না করেন, এলাকায় যদি গণসংযোগ করতে না পারি তাহলে কিন্তু আপনার (সিইসি) অফিসে বসে থাকা ছাড়া কোনো উপায় থাকবে না। সোমবার গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

সকাল ১০টায় এসএম জাহাঙ্গীর হোসেনের উত্তরখান মাজার থেকে গণসংযোগ শুরু কথা ছিল। কিন্তু একই জায়গায় আওয়ামী লীগের নেতাকর্মীরা পাল্টা কর্মসূচি দেয়। বিএনপি প্রার্থীর অভিযোগ, ২৪ অক্টোবর থেকেই পুলিশের অনুমতি নিয়ে যেখানেই কর্মসূচি দেয়া হচ্ছে সেখানে আওয়ামী লীগ হয় পাল্টা কর্মসূচি দিচ্ছে অথবা প্রশাসনের ছত্রছায়ায় তাদের নেতাকর্মীরা লাঠিসোঠা হাতে মহড়া দিচ্ছে, ধানের শীষের কর্মী সমর্থকদের ওপর হামলা করছে। এভাবেই গণসংযোগে বাধা দেয়া হচ্ছে।

পরে বেলা সাড়ে ১১টার দিকে বিকল্প সড়কে গণসংযোগে নামেন ধানের শীষের প্রার্থী। উত্তরা ৮নং সেক্টরের মালেকাবানু আদর্শ বিদ্যানিকেতন, আইচি হাসপাতাল, মহিলা ও শিশু হাসপাতাল, পল্লী বাজার এলাকায় গণসংযোগ শেষে পলওয়েল শপিংমলের সামনে সংক্ষিপ্ত পথসভায় এসএম জাহাঙ্গীর হোসেন বলেন, আমরা কোনো ঝামেলায় জড়াতে চাই না। আমাদের দেশনায়ক তারেক রহমানের সরাসরি নির্দেশ আওয়ামী লীগ বাধা দিলেও শান্ত থেকেই গণসংযোগ কর্মসূচি করতে হবে। আপনারা দেখছেন, আমরা যেখানে কর্মসূচি দিচ্ছি, সেখানে আওয়ামী লীগ পাল্টা কর্মসূচিসহ নানাভাবে বাধা দিচ্ছে। তা সত্ত্বে যেখানে যাচ্ছি ধানের শীষের পক্ষে জনসমূদ্র হয়ে যাচ্ছে। শক্তি সামর্থ ও জনসমর্থণ থাকার পরও আমরা শান্তিতে বিশ্বাস করি এবং সেপথেই আছি।

গণসংযোগের সময় ‘খালেদার জিয়ার ছালাম নিন, ধানের শীষে ভোটদিন’, ‘তারেক রহমানের ছালাম নিন, ধানের শীষে ভোট দিন’,‘জাহাঙ্গীর ভাইয়ের ছালাম নিন, ধানের শীষে ভোট দিন’, ‘১২ নভেম্বর সারাদিন, ধানের শীষে ভোট দিন,’ ইত্যাদি শ্লোগানে পুরো এলাকা মুখরিত করে তোলেন নেতাকর্মী-সমর্থকরা।

গণসংযোগ শেষ করে পুলিশের উদ্দেশে এসএম জাহাঙ্গীর বলেন, আপনারা আমাদের কারো বাবা, কারো ভাই, কারো সন্তান। আপনাদের কাছে অনুরোধ করবো, একটি লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করার জন্য যা যা করা দরকার সেটা চেষ্টা করেন। সব পুলিশ সদস্য খারাপ তা বলব না। সেখানেও বিবেকবান মানুষ আছেন, সেখানে বিবেকবান পুলিশ আছে। যারা বিবেকবান, তারা যদি তাদের বিবেক কাজে লাগিয়ে জনগণের অধিকার রক্ষার্থে, জনগণের ভোটাধিকার রক্ষার্থে, গণতন্ত্র রক্ষার্তে কাজ করেন, তাদের সঙ্গে জনগণ আছে থাকবে। আপনারা অবশ্যই অবশ্যই সফল হবেন।

গণসংযোগকালে জাহাঙ্গীরের সঙ্গে ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য রাজীব আহসান, আকরামুল হাসান, যুবদলের মোর্ত্তাজুল করিম বাদরু, সোহেল আহমেদ, মহানগর বিএনপি নেতা আবদুল আলীম নকি,স্বেচ্ছাসেবক দলের ফখরুল ইসরাম রবিন, বাংলা কলেজ ছাত্রদলের সভাপতি আইয়ুব হোসেন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss