1. admin@banglahdtv.com : Bangla HD TV :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

২৭ উপজেলা-পৌরসভা-ইউপি নির্বাচনে আ’লীগের মনোনয়ন ফরম সংগ্রহের আহ্বান

Coder Boss
  • Update Time : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ৫০২ Time View

৮টি উপজেলা পরিষদ, ৫টি পৌরসভা ও ১৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান জানানো হয়েছে।

বুধবার থেকে আগামী ১২ নভেম্বর পর্যন্ত সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এসব নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক প্রার্থীরা আওয়ামী লীগ সভানেত্রীর ধানমণ্ডি রাজনৈতিক কার্যালয়ে দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ এবং মনোনয়নের আবেদনপত্র জমা দিতে পারবেন।

মঙ্গলবার সন্ধ্যায় আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে দলীয় মনোনয়নপ্রত্যাশীদের সবাইকে যথাযথভাবে স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোনো প্রকার লোকসমাগম না করে (এক/দুই জন ব্যক্তির বেশি প্রবেশ না করা) আবেদনপত্র সংগ্রহ ও জমা দেয়ার অনুরোধ করা হচ্ছে।  আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি জমা দিতে হবে।

দলীয় মনোনয়ন ফরম বিক্রি করা উপজেলার মধ্যে রয়েছে- নওগাঁর রাণীনগর, পাবনার ঈশ্বরদী, বেড়া, সাতক্ষিরার দেবহাটা, যশোরের বাঘারপাড়া, রাজবাড়ীর গোয়ালন্দ, কুমিল্লার ব্রাহ্মণপাড়া, নোয়াখালীর বেগমগঞ্জ।  পৌরসভার মধ্যে রয়েছে- গাইবান্ধার পলাশবাড়ী, মাদারীপুরের রাজৈব, ফরিদপুরের ফরিদপুর সদর, মধুখালী, ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর।

এছাড়া ইউনিয়নগুলোর মধ্যে রয়েছে- কুড়িগ্রামের রৌমারীর দাঁতভাঙ্গা, বন্দবেড়, চর শৌলমারী, চাপাইনবাবগঞ্জের ভোলাহাটের দলদলী, বরিশালের মেহেন্দিগঞ্জের উত্তর উলানিয়া, দক্ষিণ উলানিয়া, নরসিংদীর মনোহরদীর গোতাশিয়া, শরীয়তপুরের ভেদরগঞ্জের ডিএম খালি, ময়মনসিংহের নান্দাইলের জাহাঙ্গীরপুর, হবিগঞ্জ সদরের রাজিউড়া, মৌলভীবাজারের কুলাউড়ার বরমচালম, কুমিল্লার মুরাদনগরের রামচন্দ্রপুর উত্তর, রাঙ্গামাটি সদরের মগবান ও বিলাইছড়ির বড়থলি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss