1. admin@banglahdtv.com : Bangla HD TV :
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

নির্বাচন নিয়ে মানুষ হতাশ ও নিরাশ: নজরুল ইসলাম খান

Coder Boss
  • Update Time : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ৩৭৪ Time View

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সরকারের ওপর জনগণের বিশ্বাস নেই। এ কারণে এই সরকার এবং নির্বাচন কমিশনের অধীনে ঢাকা মহানগরীতে ৫ ভাগ বা ১০ ভাগ লোক ভোট দিতে যায়। তার মানে ভোট প্রক্রিয়া, ভোটের মাধ্যমে নির্বাচিত সরকার- এই বিষয়গুলোর ওপর মানুষের বিতৃষ্ণা এসে যাচ্ছে; মানুষ হতাশ হয়ে যাচ্ছে, নিরাশ হয়ে যাচ্ছে। কিন্তু এটা হতে দেওয়া যাবে না।

যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার রাজধানীর শেরেবাংলানগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সরকারের ভিত্তি যেখানে অনৈতিকতার ওপর প্রতিষ্ঠিত থাকে, সেখানে সরকারের মন্ত্রী, কর্মকর্তা আর দলের নেতাকর্মী- কারোরই নৈতিক মূল্যবোধ কাজ করে না। সবাই স্বেচ্ছাচারী হয়, দুর্নীতিবাজ হয়ে যায়। আর সেই কারণে প্রয়োজন জনগণের কাছে দায়বদ্ধ এবং জনগণকে জবাবদিহিমূলক সরকার প্রতিষ্ঠা করা। আর তা সম্ভব শুধু অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে। তার জন্য প্রয়োজন নিরপেক্ষ সরকার এবং যোগ্য নির্বাচন কমিশন।

বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে ষড়যন্ত্রের লিপ্ত- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় নজরুল ইসলাম খান বলেন, ওবায়দুল কাদেরের কোনো মন্তব্যকে মানুষ গুরুত্ব দেয় না। আওয়ামী লীগও ২১ বছর ক্ষমতার বাইরে ছিল। তখন তারা কি পদত্যাগ করেছিলেন? নাকি রাজনীতি থেকে অবসর নিয়েছিলেন?

এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, যুবদল সভাপতি সাইফুল আলম নিরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, মোরতাজুল করীম বাদরু, মামুন হাসান উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss