1. admin@banglahdtv.com : Bangla HD TV :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:১৫ অপরাহ্ন

প্রথম ধাপের নির্বাচন সাকসেসফুল হয়েছে: ইসি সচিব

Coder Boss
  • Update Time : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ৩৮৭ Time View
পৌরসভা নির্বাচন
নির্বাচন কমিশনের সিনিয়র সচিব মো. আলমগীর হোসেন

নির্বাচন কমিশনের সিনিয়র সচিব মো. আলমগীর হোসেন বলেছেন, প্রথম ধাপে অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে আমরা এখন পর্যন্ত যে রিপোর্ট পেয়েছি তাতে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয়েছে। নির্বাচন সাকসেসফুল হয়েছে।

আজ সোমবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে তার নিজ কার্যালয়ে নির্বাচন পরবর্তী ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন। আজ প্রথম ধাপে ২৪টি পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

আলমগীর বলেন, গণমাধ্যম এবং আমাদের মাঠ প্রশাসনের প্রতিবেদন অনুযায়ী ভোট ভালো হয়েছে। অনেক বেশি ভোটার উপস্থিতি। সব জায়গায় শান্তিপূর্ণভাবে নির্বাচন হয়েছে।
ইসি সচিব বলেন, কোথাও ৬০ শতাংশের কম ভোট পড়েনি। কোথাও ৬০ কোথাও ৭০ থেকে ৮০ শতাংশ পর্যন্ত ভোট পড়েছে।
সীতাকুণ্ড ও পঞ্চগড়ের সহিংস ঘটনা প্রসঙ্গে তিনি বলেন, পঞ্চগড়ে রিটার্নিং কর্মকর্তার গাড়ি যাওয়ার জন্য পুলিশ রাস্তা থেকে লোকজন সরতে বলার কারণে হাতাহাতি ও ভাঙচুরের ঘটনা ঘটে। এ বিষয়ে পূর্ণাঙ্গ প্রতিবেদন পেলে আমরা ব্যবস্থা নেবো।
‘সীতাকুণ্ডে দুষ্কৃতিকারীরা ইভিএম কেড়ে নেয়ার চেষ্টা করলে তারা সফল হতে পারেনি। টানাটানিতে ইভিএমের মনিটরটি পড়ে ভেঙে যায়। সেটি পরে রিপ্লেস করে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটে কোনও সমস্যা হয়নি। এই ঘটনায় যারা জড়িত তাদের বিরুদ্ধে মামলা করার নির্দেশনা দেয়া হয়েছে।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss