1. admin@banglahdtv.com : Bangla HD TV :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:১২ অপরাহ্ন

বাঘারপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা অনুষ্ঠিত

Coder Boss
  • Update Time : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ৪৯৬ Time View
বাঘারপাড়া উপজেলা ও পৌর সস্বেচ্ছাসেবকদলের উদ্দোগে কর্মি সভা অনুষ্ঠিত

যশোর (বাঘারপাড়া) প্রতিনিধি: তৃনমূলকে ঢেলে সাজানোর প্রক্রিয়ার অংশ হিসেবে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের যশোর জেলাধীন বাঘারপাড়া উপজেলা ও পৌর সস্বেচ্ছাসেবকদলের উদ্দোগে কর্মি সভা অনুষ্ঠিত হয়।সভায় প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন কেন্ত্রীয় স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ জামির হোসেন। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সস্বেচ্ছাসেবকদলের বিপ্লবী সহ-সভাপতি (খুলনা বিভাগ) শেখ তৈয়বুর রহমান, বিশেষ অতিথী হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সস্বেচ্ছাসেবকদলের যুগ্মসাধারন সাধারন সম্পাদক ও বিভাগীয় টিমের অন্যতম সমন্বয়ক ডি,জেড,এম হাসান বিন শফিক সোহাগ, সহ-সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) এস এম গালিব ইমতেয়াজ নাহিদ। সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সহ সাংগঠনিক সম্পাদক ও সভাপতি যশোর জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ রবিউল ইসলাম, সঞ্চালায় যশোর জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক.মোস্তফা আমির ফয়সাল ।

কর্মীসভায় প্রধান অতিথি-স্বেচ্ছাসেবক দলের খুলনা বিভাগীয় (টিম প্রধান)কেন্দ্রীয় সংসদের বিপ্লবী সহ-সভাপতি আলহাজ্ব মোঃ জামির হোসেন বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র প্রতিষ্ঠার লড়াই একসঙ্গে গেঁথে আছে। তাই যদি গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হয় তবে অবশ্যই খালেদা জিয়াকে মুক্তি করতে হবে। সেজন্যই সরকার দেশনেত্রীকে মুক্তি দিতে বিলম্ব করছে। কারণ, তাঁরা জানে, তাদের এই অপশাসন ও অগণতান্ত্রিক আচরণে প্রতিবাদ করার মূল ভিত্তি খালেদা জিয়া।

আজ মঙ্গলবার সকালে বাঘারপাড়া উপজেলা ও পৌর স্বেচছাসেবক দলের উদ্দোগে স্হানীয় বি এন পির দলীয় কায্যলয়ে সেচ্ছাসেবক দলের কর্মী সভায় নেতৃবৃন্দ দেশনেত্রীকে মুক্তির দাবি করে বলেন, জনগণের ভোটে নির্বাচিত সরকার প্রতিষ্ঠার লক্ষ্যে জনগণের কাছে জবাদিহিতা করবে, যত দ্রুত সম্ভব এমন সরকার প্রতিষ্ঠার জন্য দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে ।স্বল্প সময়ের নোটিশে বাঘারপাড়া উপজেলা সেচ্ছাসেবক দলের কর্মী সভা সফল করায় নেতৃবৃন্দ সকলকে অভিনন্দন জানিয়ে বলেন, এই গণজামায়েত প্রমান করে যে বাঘারপাড়া উপজেলা বিএনপি সহ প্রতিটি অঙ্গ সংগঠন কতটা সুসংগঠিত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss