1. admin@banglahdtv.com : Bangla HD TV :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন

মোংলায় বিএনপির মেয়র প্রার্থীর কর্মী-সমর্থকদের ওপর হামলা, আহত ৩

Coder Boss
  • Update Time : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ৪২৬ Time View

বাগেরহাটের মোংলা পৌর নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থীর কর্মী-সমর্থকদের ওপর হামলা ও মারধর করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে।

মঙ্গলবার দুপুর ১২টায় বিএনপির মেয়র প্রার্থী মো. জুলফিকার আলী পৌর শহরতলীর কমলার মোড় এলাকায় ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে এ হামলার ঘটনা ঘটে। এতে বিএনপির মেয়র প্রার্থীর সমর্থক আলতাফ হোসেন, ফয়সাল ও মো. রুহুল আমীন আহত হয়েছেন।

বিএনপির মেয়র প্রার্থী মো. জুলফিকার আলী জানান, মঙ্গলবার দুপুর ১২টায় পৌর শহরতলীর কমলার মোড় এলাকায় ভোটারদের সঙ্গে তিনি শুভেচ্ছা বিনিময় করছিলেন। এসময় আওয়ামী লীগের মেয়র প্রার্থীর সমর্থকরা হামলা করলে আমার তিনজন সমর্থক আহত হয়। এ ঘটনায় প্রতিপক্ষ মেয়র প্রার্থীর কর্মী-সমর্থকদের দোষারোপ করে বাগেরহাট জেলা নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি।

এর আগেও গত শুক্রবার সন্ধ্যায় বটতলা এলাকায় হামলা চালানো হয়। এতে আলম ও বাবু মোল্ল্যা নামে বিএনপির মেয়র প্রার্থীর দুই কর্মী মারধরের শিকার হয়েছেন বলে অভিযোগ করেন বর্তমান মেয়র জুলফিকার আলী।

তিনি বলেন, নির্বাচনী প্রচারণার আগ মুহূর্তে ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে দুই দফায় এ হামলার ঘটনায় পৌরবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে। প্রতিটি মুুহূর্তে প্রতিপক্ষ মেয়র প্রার্থীর কর্মী-সমর্থকরা নানাভাবে তাকে হুমকি-ধামকি দিয়ে চলেছেন।

এমন অবস্থা দ্বিতীয় ধাপে আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া মোংলা পোর্ট পৌরসভার সুষ্ঠু ভোটগ্রহণ নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন বিএনপির এই মেয়র প্রার্থী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss