‘কমান্ডো’ ছবির শুটিং বন্ধে কওমী সংগঠনের মানববন্ধন

‘কমান্ডো’ ছবির শুটিং বন্ধে কওমী সংগঠনের মানববন্ধন

‘কমান্ডো’ ছবির শুটিং বন্ধ করে নির্মাতা ও প্রযোজককে গ্রেফতার এবং সিনেমাটি নি‌ষিদ্ধ করার দাবিতে চাঁদপুরে এক মানববন্ধন পালিত হয়েছে। ধর্ম অবমাননার অভিযোগ এনে আজ বুধবার চাঁদপুর জেলা কওমী যুব সংগঠ‌নের উ‌দ্যো‌গে এর আয়োজন করা হয়।

শহ‌রের জেলা প্রশাসক কার্যাল‌য়ের সাম‌নে সড়‌কে ঘণ্টাব্যাপী এই মানববন্ধনে চাঁদপু‌রে আগামী ১৬, ১৭, ১৮ জানুয়া‌রি মু‌ভি‌টির শু‌টিং বন্ধের দাবি জানানো হয়েছে। মানববন্ধন শে‌ষে এ সংক্রান্ত চাঁদপু‌রের জেলা প্রশাসক বরাবর এক‌টি স্মারক‌লি‌পি পেশ করা হয়।

চাঁদপুর জেলা কওমী যুব সংগঠ‌নের সভাপ‌তি মাওলানা মো. আবুল হাসানাতের সভাপ‌তি‌ত্বে ও অর্থ সম্পাদক মুফ‌তি নূ‌রে আলমের প‌রিচালনায় এতে প্রধান অতিথির বক্তব‌্য রা‌খেন চাঁদপুর জেলা কওমী সংগঠ‌নের সহ-সভাপ‌তি বীর মু‌ক্তি‌যোদ্ধা মুফ‌তি সিরাজুল ইসলাম।

 

নেতৃৃবৃন্দ বলেন, ‘এই ধরণের ছবির শুটিং চাঁদপুরের তৌহিদি জনতা কোনোভাবে হতে দেবে না। শুটিং স্থান ঘেরাও করা হবে। অবিলম্বে এই ছবির সংশ্লিষ্টদের গ্রেফতার করে বিচারের আওতায় আনা হোক।

এসময় আরও উপস্থিত ছিলেন কওমী যুব সংগঠ‌নের সাধারণ সম্পাদক মাওলানা লিয়াকত হো‌সেন, সহ-সভাপ‌তি মাওলানা মুফ‌তি শাহাদাৎ হো‌সেন কা‌শেমী, মাওলানা নুরুল আমিন জিহাদী, সহ-সভাপ‌তি মাওলানা হা‌বিবুর রহমান, সহ সম্পাদক মুফ‌তি মাহবুবুর রহমান, মুফ‌তি তা‌রেক হাসান, সহ সাংগঠ‌নিক সম্পাদক মাওলানা ই‌দ্রিস, সাংগঠ‌নিক সম্পাদক মাওলানা মুফ‌তি আ‌শেক এলাহী প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Design & Develop BY Our BD It