1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৭ অপরাহ্ন

আওয়ামী লীগ নেতার গাঁজা সেবনের ভিডিও ভাইরাল

Coder Boss
  • Update Time : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ৩৩০ Time View

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় অলিপুরা ইউনিয়ন আওয়ামী লীগ সভপতি মুজিবুর রহমান মজনুর মাদক সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। তার বিরুদ্ধে সহযোগীদের নিয়ে এলাকায় নিয়মিত গাঁজা সেবনের অভিযোগ রয়েছে। তার এমন কর্মকাণ্ডে বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে দলীয় নেতাকর্মীরা। উপজেলা আওয়ামী লীগ বলছে, ঘটনার সত্যতা মিললে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

‘উত্তর বাখনগর ইউনিয়ন আওয়ামী লীগ’ নামক ফেসবুক আইডি থেকে ভিডিওটি ভাইরাল হয়। তার এমন অপকর্মের ভিডিও এখন উপজেলার অধিকাংশ মানুষের মোবাইলে ভেসে বেড়াচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে, অলিপুরা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মুজিবুর রহমান মজনু তার সহযোগীদের নিয়ে গাঁজা সেবন করছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, আওয়ামী লীগের এই প্রবীণ নেতা দিনদুপুরে সহযোগীদের নিয়ে নিয়মিত মাদক সেবন করেন। তার সহযোগীদের অনেকেই যুবক। তিনি এলাকায় যুবকদের মাদক সেবনে উৎসাহিত করছেন।

ভাইরাল হওয়া ভিডিও প্রসঙ্গে জানতে চাইলে আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান বলেন, ‘৭৫-এর পর থেকে ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃত্বে আছি। কখনো দলীয় প্রভাব খাঁটিয়ে কোনো অপরাধ করিনি। অতীতে মাদক সেবন করলেও পরে তা ছেড়ে দিয়েছেন বলে জানান তিনি। তিনি আরো বলেন, অলিপুরা ইউপি চেয়ারম্যান আল আমিন ভূঁইয়া মাসুদের সঙ্গে (এলাকার একটি রাস্তা নিয়ে) তর্কবির্তকের জের ধরেই চেয়ারম্যান ওই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দিয়েছে।

ফেসবুকে ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগ প্রসঙ্গে অলিপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সহসভাপতি আল আমিন ভূঁইয়া মাসুদ জানান, তার অভিযোগ পুরোপুরি ভিত্তিহীন। ইউনিয়ন আওয়ামী লীগের শীর্ষপদে থেকে তার এমন অপকর্মে আমি নিজেও লজ্জিত। এ ব্যাপারে দল তার বিরুদ্ধে সিদ্ধান্ত নেবে।

রায়পুরা উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসাইন বলেন, ভাইরাল হওয়া মাদক সেবনের ভিডিওটি দেখেছি। ভিডিওটি আরো যাচাই করে দেখা হবে। ঘটনা সত্য হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, মাদক সেবনের ভিডিওটি এখনো দেখেনি। ভিডিওটি দেখার পর তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss