নবীগঞ্জে নির্বাচনী প্রচারণায় পেট্রোল বোমা বিস্ফোরণ

নবীগঞ্জে নির্বাচনী প্রচারণায় পেট্রোল বোমা বিস্ফোরণ

নবীগঞ্জে নির্বাচনী প্রচারণায় পেট্রোল বোমা বিস্ফোরণ

হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেলের প্রচারণা সভায় পেট্রোল বোমা নিক্ষেপ করা হয়েছে। এতে আহত হয়েছেন দু’জন। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

রোববার (১০ জানুয়ারি) সন্ধ্যায় পৌরসভার গাজীর টেক পয়েন্টে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে চারটি পেট্রোল বোমা জব্দ করেছে এবং জড়িতদের শনাক্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যায় গাজীর টেক পয়েন্টে মেয়র প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেলের উপস্থিতিতে নৌকা প্রতীকের সমর্থনে একটি সভা অনুষ্ঠিত। সভায় কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অপু উকিল উপস্থিত ছিলেন। সভার শেষ পর্যায়ে দুর্বৃত্তরা সেখানে একটি পেট্রোল বোমার বিস্ফোরণ ঘটালে উপস্থিত নেতাকর্মী ও সাধারণ মানুষদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পেট্রোল বোমায় মেয়র প্রার্থী রাহেলের কর্মী নাজির মিয়া ও শিপন মিয়া আহত হন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বাংলানিউজকে জানান, ঘটনাস্থল থেকে চারটি পেট্রোল বোমা জব্দ করেছে পুলিশ। এর মধ্যে একটি বিস্ফোরিত। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে এবং জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে।

গোলাম রসুল চৌধুরী রাহেল বাংলানিউজকে জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সভা চলছিল। এনিয়ে কথা বলতে পৌর আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের সঙ্গে যোগাযোগের পরামর্শও দেন তিনি।

পরে এ ব্যাপারে জানতে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু দাশ রানার সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তিনি কল রিসিভ করেননি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Design & Develop BY Our BD It