1. admin@banglahdtv.com : Bangla HD TV :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন

বেগমজিয়া ও  তারেক রহমানের নামে দায়েরকৃত মিথ্যামামলা প্রত্যাহার ও মধ্যবর্তী নির্বাচন দিতে সরকারের প্রতি আহবান জানিয়েছেন – আহমেদ সাদিক

Coder Boss
  • Update Time : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ৪৭৮ Time View
মরহুম মাহবুব আলী খান স্মৃতিসংসদের প্রতিষ্টাতা সভাপতি, দক্ষিন সুরমা জাতীয়তাবাদী ফোরামের প্রথম সদস্য, সাদিক ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্টাতা চেয়ারম্যান, সিলেট ৩ আসনের জনগনের অত্যান্ত আপনজন জনাব আহমেদ সাদিক।
২০২০ সালকে পেছনে রেখে সমস্ত ভ্রান্ত চিন্তা বাদ দিয়ে ২০২১ সালকে সামনে রেখে দেশের রাজনিতিকে শান্তিপূর্ণ রাখতে একটি উদার গনতান্ত্রিক রাষ্ট্র হিসাবে গড়ে তুলতে দেশনেত্রী বেগমজিয়া ও আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের নামে দায়েরকৃত সকল মিথ্যা ও বানোয়াট মামলা প্রত্যাহার করে, সরকারের পদত্যাগ এবং একটি শুষ্ঠ মধ্যবর্তী নির্বাচনের মধ্যমে, একটি গনতান্ত্রিক রাষ্ট্র হিসাবে গড়ে তোলার দাবী জানিয়েছেন মরহুম মাহবুব আলী খান স্মৃতিসংসদের প্রতিষ্টাতা সভাপতি, দক্ষিন সুরমা জাতীয়তাবাদী ফোরামের প্রথম সদস্য, সাদিক ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্টাতা চেয়ারম্যান, সিলেট ৩ আসনের জনগনের অত্যান্ত আপনজন জনাব আহমেদ সাদিক।
তিনি আরও বলেন করোনা পরিস্থিতি মানুষকে বুঝিয়ে দিয়েছে আসলে টাকা, ক্ষমতা, দম্ভ, দুর্নিবাজ, ক্ষমতাবান কিছুই নয়। তাই সরকারের শুভবুদ্ধির উদয় হবে এই কামনা করে সরকারকে একটি শক্তিশালী তত্বাবধায়ক সরকারের নিকট ক্ষমতা হস্তান্তর করে জনগনের ভোটাধিকার ফিরিয়ে দেবার দাবী জানিয়েছেন তরুন প্রজন্মের উদার চিন্তাশীল এই জননেতা।
জনাব সাদিক বলেন, বাংলাদেশে মুক্তিয়োদ্ধার সেক্টর কমান্ডার, বাংলাদেশের স্বাধীনতার ঘোষক, সম্মুখ যোদ্ধা, সেনা প্রধান, রাষ্ট্রপতি, বাংলাদেশে বহুদলীয় গনতন্ত্রের প্রবক্তা ছিলেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান। তার স্ত্রী সাবেক ৩ বারের প্রধান মন্ত্রী, বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ব্যাক্তিত্ববান মানুষ, বিরোধীদলীয় নেত্রী বেগম খালেদা জিয়া। তাদের সন্তান বাংলাদেশের বর্তমান সময়ের জনপ্রিয় জননেতা আগামীদিনের দেশনায়ক তারেক রহমানকে কোনো ভাবেই মানুষের মন থেকে মুছে ফেলা সম্ভব হবে না। তাই বাংলাদেশের জনগনের মনিকোঠায় যাদের অবস্থান সেই নেতৃবৃন্দের নামে অত্যান্ত ষড়যন্ত্র ও পরিকল্পিতভাবে দায়েরকৃত মামলা গুলো প্রত্যার করার দাবী জানিয়েছেন।
জনাব সাদিক বলেন বাংলাদেশের জনগন প্রস্তুতি গ্রহন করেছে। যদি সরকারের শুভবুদ্ধি উদয় না হয় তাহলে গনআন্দোলনের মাধ্যমে সরকার পালাবার পথ খুজে পাবে না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss