1. admin@banglahdtv.com : Bangla HD TV :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন

একজন আরাফাত রহমান কোকো কে হত্যা করে জিয়া পরিবার কে নিশ্চিহ্ন করা যাবে না -বানীতে, আহমেদ সাদিক।

Coder Boss
  • Update Time : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ৪৮২ Time View
কোকো হত্যার বিচার দাবি
মরহুম মাহবুব আলী খাঁন স্মৃতিসংসদের প্রতিষ্ঠাতা ও সাদিক ওয়েলফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান, সাবেক ছাত্র ও যুবনেতা জনাব আহমেদ সাদিক।
শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের কনিষ্ঠ পুত্র মরহুম আরাফাত রহমান কোকোর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে বানী দিয়েছেন মরহুম মাহবুব আলী খাঁন স্মৃতিসংসদের প্রতিষ্ঠাতা ও সাদিক ওয়েলফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান, সাবেক ছাত্র ও যুবনেতা জনাব আহমেদ সাদিক।
জনাব সাদিক বলেন, বিশ্বের সবচেয়ে জনপ্রিয় দলের প্রতিষ্ঠাতা ও বাংলাদেশী জাতীয়তাবাদের জনক, স্বাধীনতার স্থপতি, বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের পবিবার কে নিশ্চিহ্ন করার ষড়যন্ত্র ও পরিবারের উপর আঘাত হানতেই বারবার মিথ্যা মামলা দিয়ে প্রশাসনের মাধ্যমে হত্যা করতে চেয়েছে সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক পরিবারের উপর।
জনাব সাদিক আরও বলেন, সাবেক তিন বারের প্রধান মন্ত্রী, গনতন্ত্রের মা, দেশনেত্রী বেগমজিয়া কে বন্ধী করে এবং তার দুই পুত্রকে দেশ থেকে বিতাড়ীত করেছে অবৈধ সরকার । হত্যার ষড়যন্ত্রের অংশ হিসাবে দেশে ফিরতে দেয়নি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার কনিষ্ঠ ভ্রাতা আরাফাত রহমান কোকোকে। জনাব আরাফাত রহমান কোকোর উপর অমানবিক আঘাত করেছে অবৈধ দেশীবিদেশী ষড়যন্ত্রে প্রতিষ্টিত সরকার। আরাফাত রহমান কোকোকে হত্যা করেছে বর্তমানের রাতের আধারে ভোট ডাকাতি করে ক্ষমতায় থাকা অবৈধ সরকার ।
জনাব সাদিক আরও বলেন ভাবিষ্যৎ প্রজন্ম আরাফাত রহমান কোকোর হত্যার প্রতিশোধ নিবে। তিনি আরও বলেন, তারেক রহমানের নেতৃত্বে আগামীতে বিএনপি ক্ষমতায় আসবে সেদিন আরাফাত রহমান কোকো হত্যার দায়ে বর্তমান ফ্যাসিবাদী সরকারের সব পর্যায়ের নেতৃত্বদানকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে। আগামীতে নতুন সরকার গঠন হবে আর সেই সরকারের নেতৃত্বে থাকবে বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় নেতা আগামীর প্রধানমন্ত্রী তরেক রহমান। আর প্রধান আসামী হবেন রক্তপিপাসু নেত্রী অবৈধ হাসিনা সরকার। আমি কোকো হত্যার বিচার দাবি করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss