1. admin@banglahdtv.com : Bangla HD TV :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন

মাদারীপুরে পৌরসভা নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীর টহল জোরদার

Coder Boss
  • Update Time : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৩৮ Time View

পঞ্চম ধাপে আগামীকাল রবিবার মাদারীপুর পৌরসভা ও শিবচর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এরই মধ্যে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানো হয়েছে নির্বাচনী সরঞ্জাম। অন্যদিকে, আইনশৃঙ্খলা বাহিনীর টহল জোরদার হয়েছে। প্রশাসনের পক্ষ থেকেও নেওয়া হয়েছে কঠোর নজরদারী।

মাদারীপুর পৌরসভার ৯টি ওয়ার্ডের ২১টি ভোট কেন্দ্রের জন্যে ১৫০টি বুথে ২২৫টি ইভিএম সেট নেওয়া হয়েছে। শিবচর পৌরসভার ৯টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ইভিএমে। প্রতিটি কেন্দ্রে ভ্রাম্যমাণ আদালতে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট থাকবে।

প্রতিটি ঝুঁকিপূর্ণ কেন্দ্রে ১০ জন পুলিশ, সাধারণ কেন্দ্রের জন্যে ৯ জন পুলিশ, ঝুঁকিপূর্ণ কেন্দ্রের জন্যে আনসার সদস্য ১২ জন, সাধারণ কেন্দ্রের জন্যে আনছার সদস্য ১০, বিজিপি ৩ প্লাটুন, র‌্যাবের ৩টি টিম, স্ট্রাইকিং ফোর্সসহ তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে।

জেলা নির্বাচন অফিসার মো. মনিরুজ্জামান জানান, মাদারীপুর পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৫১ হাজার ৪৭৮ জন। আগামীকাল নির্বাচনে মেয়র পদে চারজন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৯ জন এবং কাউন্সিলর পদে ৩৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। মেয়র পদে আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীর পাশাপাশি রয়েছেন ইসলামী শাসনতন্ত্র আন্দোলন ও জাতীয় পার্টি প্রার্থী।

এছাড়া শিবচর পৌরসভায় মেয়র নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আওলাদ হোসেন খান একক প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। শিবচর পৌরসভায় মোট ভোটার ১৭ হাজার ৯৭৮ জন। কাউন্সিলর প্রার্থী ৩১ জন এবং সংরক্ষিত কাউন্সিলর ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss