1. admin@banglahdtv.com : Bangla HD TV :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন

স্বাধীনতার রজতজয়ন্তী পালন আওয়ামী লীগের একার নয়

Coder Boss
  • Update Time : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ৩৯৭ Time View
Exif_JPEG_420

বাংলাদেশের স্বাধীনতার রজতজয়ন্তী পালন আওয়ামী লীগের একার নয় বলে মন্তব্য করেছেন ঢাকা জেলা বিএনপির সভাপতি দেওয়ান মো: সালাউদ্দিন বাবু। তিনি বলেন, বাংলাদেশের স্বাধীনতার রজতজয়ন্তী পালন আওয়ামী লীগের একার নয়। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষক ছিলেন। তার সম্মানে বিএনপিও স্বাধীনতার ৫০ বছর পূর্তি উদযাপনে কর্মসূচি হাতে নিয়েছে।

মঙ্গলবার বিকেলে ঢাকার নবাবগঞ্জ উপজেলা বিএনপির কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি আরো বলেন, এখন বিএনপির ঘরে বসে থাকার সময় নেই। এ সরকারকে উৎখাত করতে হলে জেল জুলুমের ভয় পেলে চলবে না। বেগম খালেদা জিয়াকে গৃহবন্দিত্ব থেকে মুক্ত করে রাজপথে আনতে হবে। এর জন্য সকলকে একযোগে রাজপথে থাকতে হবে।

তিনি বলেন, আলজাজিরার সংবাদ প্রকাশের পর সরকারের মাথা নষ্ট হয়ে গেছে। তারা বিএনপির যেকোনো কর্মসূচি দেখলে পুলিশ দিয়ে বাধার সৃষ্টি করে। তারা মনে করে, এই বুঝি সরকার হটানোর জন্য প্রস্তুতি নিচ্ছে বিএনপি।

অনুষ্ঠানের প্রধান বক্তা, ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক বলেন, নেতা-কর্মীরা ঘরে বসে থাকলেও মামলার শিকার হচ্ছেন। তাই রাজপথে থেকে আন্দোলন করতে হবে। জেল জুলুমের ভয় করে ঘরে বসে থাকার সময় এখন নয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নবাবগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আজাদুল ইসলাম পান্নু। সাধারণ সম্পাদক খন্দকার আবুল কালামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ঢাকা জেলা বিএনপি নেতা মো: আজগর হোসেন, খন্দকার শাহ মইনুল ইসলাম, নজরুল ইসলাম আওয়াল, নজরুল ইসলাম, শরীফুল আলম, শাহীনুর রহমান, জয়নুল আবেদিন বাবুল, নুর করিম ভূইয়া, জিল্লুর রহমান, মুক্তার হোসেন মন্ডল ও অ্যাডভোকেট আবু হানিফ প্রমুখ।

এর আগে মঙ্গলবার সকালে পূর্ব ঘোষণা অনুযায়ী কলাকোপা জজ বাড়িতে ব্যাপক সংখ্যক নেতা-কর্মী নিয়ে অনুষ্ঠান করতে গেলে পুলিশি বাধার মুখে পড়েন। তারা সভাস্থল ত্যাগ করে কলাকোপা পুকুরপাড় গ্রামে খন্দকার আবু আশফাকের বাড়ির উঠানে সমবেত হোন। সেখানেই সভা করেন। অনুষ্ঠানের দ্বিতীয় পর্যায়ে বিকেল ৪টা থেকে একই জায়গায় দোহার উপজেলার কর্মী সম্মেলন করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss