1. admin@banglahdtv.com : Bangla HD TV :
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭:০৫ অপরাহ্ন

নারায়ণগঞ্জে মাস্ক না পরায় ১১০ জনকে জরিমানা

Coder Boss
  • Update Time : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ৪৪ Time View
A woman sits with a child amid the temporary shelters set up for displaced Rohingya refugees days after a fire at a refugee camp in Ukhia, in the southeastern Cox's Bazar district on March 24, 2021 in which fifteen people died and 400 residents were missing (Photo by Munir Uz zaman / AFP)

নারায়ণগঞ্জে মাস্ক না পরার অপরাধে ১১০ জনকে ২১ হাজার ১৫০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে এ জরিমানা করে।

জানা গেছে, নারায়ণগঞ্জের শিবু মার্কেট, জালকুড়ি, চাষাড়া মোড়, মদনপুর, দ্বিগু বাজারসহ শহরের বিভিন্ন স্থানের গণপরিবহন, রেস্টুরেন্ট, কমিউনিটি সেন্টার ও বাজারে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নয়জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেটরা হলেন মোহাম্মদ তারেক হাওলাদার, আব্দুল জব্বার, মাহমুদা মাসুম, আজিজুর রহমান, আসমা সুলতানা নাসরিন, হাসান বিন মোহাম্মদ আলী, কামরুল হাসান মারুফ, মাহমুদা জাহান ও মেহেদী হাসান ফারুক।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, ‘করোনাভাইরাসের সংক্রমণ ক্রমাগত বাড়ছে। তাই মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলতে সচেতন করা হচ্ছে। অনেক ক্ষেত্রে তাদেরকে স্বাস্থ্যবিধি মেনে চলতে বাধ্য করা হচ্ছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss