1. admin@banglahdtv.com : Bangla HD TV :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:১৫ পূর্বাহ্ন

মোদীর বাংলাদেশ সফর – সোনিয়া গান্ধীর তিরস্কার, মমতা ব্যানার্জির মামলা।

ডেস্ক রিপোর্ট
  • Update Time : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ১৫ Time View
মমতা

নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফর ও মিথ্যা বক্তব্য নিয়ে ভারতজুড়ে সমালোচনার, মামলা করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধী বলেছেন, এটাতো একটা হাস্যকর বিষয় যে, বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধকে সমর্থন করায় নরেন্দ্র মোদীকে জেলে যেতে হয়েছে। আমাদের জিজ্ঞাসা, কবে-কখন নরেন্দ্র মোদী গ্রেপ্তার হয়েছিলেন? তিনি কোন মুক্তিযুদ্ধকে সমর্থন করেছিলেন আর কারা তাকে গ্রেপ্তার করেছিলো?

কংগ্রেস নেত্রী আরও বলেন, শেখ মুজিবের কন্যা শেখ হাসিনা মুখে ধর্মনিরপেক্ষতার কথা বলে, অথচ ধর্মান্ধ হিন্দুত্ববাদী নরেন্দ্র মোদীকে নিয়ে তার ধামাকা। নরেন্দ্র মোদীকে নিয়ে শেখ হাসিনার কিসের এত ধামাকা?
ভারতের মুসলিম সম্প্রদায়কে তছনছ করে দিয়েছে এই নরেন্দ্র মোদী, যা শতবছরের ইতিহাসকে নাড়িয়ে দিয়েছে, এটা কি কোন মামুলী কথা?

অপরদিকে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে বাংলাদেশ সফর করার কারণে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে নির্বচন কমিশনে মামলা করেছেন।
তিনি মোদীর বিরুদ্ধে মামলা দায়েরের পর কমিশনের কাছে সুস্পষ্টভাবে দাবী করেছেন, শুধু তিরস্কার করলেই চলবেনা, আইনের বিধান অনুযায়ী তাকে শাস্তি দিতে হবে। যাতে ভবিষ্যতে কোন প্রধানমন্ত্রী নির্বাচনী আইন ভঙ্গ করার সাহস না করে।

হাস্যকর বিষয় হলো, যে নরেন্দ্র মোদীকে নিয়ে ভারতজুড়ে এতো সমালোচনা, তাকে তুলে ধরতে বাংলাদেশের মিডিয়াগুলোর কি নির্লজ্জ চেষ্টা। এসব মিডিয়া কি সত্যিই বাংলাদেশী নাকি কসাই মোদীর প্রতিনিধি?

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss