1. admin@banglahdtv.com : Bangla HD TV :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন

হোম কোয়ারেন্টাইনেই থাকবে খালেদা জিয়া।

ডেস্ক রিপোর্ট
  • Update Time : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ৪০৭ Time View

আজ সোমবার (২৬ মার্চ) থেকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তার চিকিৎসা আপাতত বাসা থেকেই হবে বলে জানান তার বোন সেলিমা ইসলাম। এই মুহূর্তে এক জায়গা থেকে আরেক জায়গায় নেয়ার মতো শারীরিক অবস্থা খালেদা জিয়ার নেই বলেও জানান তিনি।

দীর্ঘ ২ বছরের বেশি সময় পর বাড়ি ফিরেছেন বেগম খালেদা জিয়া। করোনাভাইরাস পরিস্থিতি বিবেচনায় গুলশানের বাসভবন ফিরোজায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন বিএনপি নেত্রী। তাকে বাসাতেই চিকিৎসা দেয়া হবে বলে জানিয়েছেন ছোট বোন সেলিমা ইসলাম।

সেলিমা ইসলাম টেলিফোনে বলেন, তার শারীরিক অবস্থা তো খুবই খারাপ। শ্বাস কষ্ট হচ্ছে, কথা বলতে পারছে না, উঠে দাঁড়াতে পারছে না, হাটতে পারছে না। সে বেশিক্ষণ বসে থাকতে পারছে না। গায়ে হাত দিলেই ব্যথা লাগছে- এরকম অবস্থা। খাওয়া দাওয়াও করতে পারছে না; খেলেই বমি হয়ে যাচ্ছে। এই মুহূর্তে এক জায়গা থেকে আরেক জায়গায় যাওয়া কঠিন।

তারও মতামত যে, বাসায় থেকেই চিকিৎসা করা হোক। ফখরুল সাহেব বললেন একটা টিম করেছেন উনারা। কোন কোন ডাক্তার আছেন তাদের নাম আমার জানা নেই। এটা উনারাই দেখবেন। এছাড়া সে (খালেদা জিয়া) যাকে সাজেস্ট করবে সেভাবেই করা হবে। তিনি জানান, চিকিৎসকরা আসবেন। বাসাতেই দেখবেন। হোম কোয়ারেন্টাইনেই থাকবে খালেদা জিয়া।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss