1. admin@banglahdtv.com : Bangla HD TV :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:৪৫ অপরাহ্ন

সরকার ত্রাসের রাজত্ব কায়েম করতে চায় : ফখরুল

ডেস্ক রিপোর্ট
  • Update Time : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৯৪ Time View

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার নিজেদের শাসনকে দীর্ঘায়িত করার জন্য বিরোধী দল, ভিন্ন মত ও স্বাধীন চিন্তাকে দমন করছে। এ জন্য তারা রাজনৈতিক নেতৃবৃন্দকে গ্রেফতার করছে।

রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ মন্তব্য করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিবৃতিতে ২০ দলীয় জোট নেতা অধ্যাপক আহমদ আবদুল কাদেরকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। তাকে গ্রেফতারের ঘটনায় গভীর উদ্বেগও প্রকাশ করেন বিএনপির মহাসচিব।

বিবৃতিতে মির্জা ফখরুল বলেন, ‘সরকার সারাদেশে বিরোধী দল বিশেষ করে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ অন্য রাজনৈতিক দলের অসংখ্য নেতা-কর্মীকে গ্রেফতার ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

তিনি বলেন, দেশ পরিচালনা ও করোনাভাইরাস মোকাবিলায় ব্যর্থতায় মানুষের দৃষ্টি ভিন্ন খাতে প্রবাহিত করতে সরকার এ পরিস্থিতি তৈরি করছে।

বিএনপি মহাসচিব বলেন, ভয়াবহ করোনা পরিস্থিতি ও রমজানের মধ্যেও সরকারের নিষ্ঠুর আচরণ থেমে নেই। তারা জনগণের অধিকার কেড়ে নিয়ে অপপ্রচার চালাচ্ছে। তারা প্রমাণ করেছেন ন্যায় ও সত্য প্রতিষ্ঠার জন্য বাংলাদেশে আর সঠিক তদন্ত কিংবা অনুসন্ধানের প্রয়োজন নেই। সরকার ও আওয়ামী লীগের সাথে সংশ্লিষ্ট থাকলেই দুর্নীতির দায়মুক্তি পাওয়া যায়।

এ সময় তিনি, ২০ দলীয় জোট নেতা ও খেলাফত মজলিসের মহাসচিব আহমদ আবদুল কাদেরসহ বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের গ্রেফতারকৃত নেতা-কর্মীদের মুক্তি ও গ্রেফতার অভিযান বন্ধের দাবি জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss