1. admin@banglahdtv.com : Bangla HD TV :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৬:১১ অপরাহ্ন

শরণখোলায় লরিচালকের লাশ উদ্ধার, আটক আরেক চালক

ডেস্ক রিপোর্ট
  • Update Time : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ৩৯২ Time View

বাগেরহাটের শরণখোলায় নির্মাণাধীন বেড়িবাঁধের ব্লক ইয়ার্ড থেকে অহিদুজ্জামান সবুজ (৩২) নামের এক লরিচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে তার লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় পুলিশ চাল রায়েন্দা গ্রামের আ: রশিদ হাওলাদারের ছেলে শহিদুল ইসলাম (৪০) নামের অপর এক গাড়িচালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

মৃত সবুজ উপজেলার বকুলতলা গ্রামের নওয়াব হোসেন মধু মৃধার ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার চাল রায়েন্দা এলাকায় উপকূল রক্ষায় বেড়িবাঁধ নির্মাণ প্রকল্পের চীনা ঠিকাদারীপ্রতিষ্ঠান সিএইচডাব্লুইর ব্লক নির্মাণ ইয়ার্ডের লরিচালক অহিদুজ্জামান সবুজ ও ফোর ক্লিব গাড়ির চালক শহিদুল ব্লক প্রকল্প এলাকার মধ্যে আনা-নেয়ার কাজ করছিলেন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে হঠাৎ লরির চাকার পাশে অহিদুল ইসলাম সবুজের রক্তাক্ত লাশ দেখতে পেয়ে শহিদুল আশপাশের লোকজনকে খবর দেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সাইদুর রহমান জানান, নিহত সবুজের মাথা থেতলানোসহ ডান হাত ও বাঁম পা ভাঙ্গা রক্তাক্ত আবস্থায় উদ্ধার করা হয়েছে। কাজের স্থানে শহিদুল ছাড়া আর কেউ না থাকায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে এটি হত্যা না দুর্ঘটনা তা নিশ্চিত হওয়া যাবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss