1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তৃতীয় লিঙ্গের দু’গ্রুপের সংঘর্ষ

ডেস্ক রিপোর্ট
  • Update Time : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ৩২৫ Time View

কিশোরগঞ্জ বাজারে তৃতীয় লিঙ্গের (হিজড়া) দু’গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষে তিনজন আহত হয়েছে।

বৃহস্পতিবার রাত ৮টার সময় কিশোরগঞ্জ বাজারে চাঁদা তুলতে আসে রংপুর জেলার তারাগঞ্জ উপজেলার বেলতলী এলাকার তৃতীয় লিঙ্গের (হিজড়া) সর্দার রানা (৫০) ও তার দলবল। এ সময় নীলফামারী জেলার জলঢাকা বাজার এলাকার তৃতীয় লিঙ্গের (হিজড়া) সর্দার পূর্ণিমা (৫০) ও তার দলবল তাদের বাধা দিলে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় জলঢাকার পূর্ণিমা (৫০), সূমি (৩৫), নদী (৪০) আহত হয়। আহতদের উদ্ধার করে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পূর্ণিমার অবস্থার অবনতি হওয়ায় তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ দিকে ঘটনার সময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ শুরু হলে এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়। খবর পেয়ে কিশোরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে ছত্রভঙ্গ করে।

জলঢাকা উপজেলার তৃতীয় লিঙ্গের শ্যামলী জানায়, তারা আমাদের সর্দার পূর্ণিমার কাছ থেকে ৮০ হাজার টাকাসহ গহনা ছিনতাই করে পালিয়ে যায়।

এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল আউয়াল এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে থানায় কেউ কোনো অভিযোগ করেনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss