1. admin@banglahdtv.com : Bangla HD TV :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

দেশে কোনো গণতান্ত্রিক সরকার নেই – কাদের মির্জা

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : সোমবার, ৩ মে, ২০২১
  • ৪০১ Time View

দেশে কোনো গণতান্ত্রিক সরকার নেই বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা।

গতকাল রবিবার নোয়াখালীর বসুরহাট পৌরসভা কার্যালয়ে মুছাপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মধ্যে আর্থিক অনুদান বিতরণকালে তিনি এসব কথা বলেন। কাদের মির্জার দেয়া বক্তব্য তার অনুসারী আইযুব আলীর ফেসবুক পেজ থেকে লাইভ করা হয়। পরে আইয়ুব আলী বক্তব্যটি তার পেজ থেকে সরিয়ে ফেলেন। তবে তার আগেই বক্তব্যটি অনেকের কাছে পৌঁছে যায়।

কাদের মির্জা বলেন, আজকে সরকারি কর্মচারীরা মনে করে তারা আওয়ামী লীগকে ক্ষমতায় আনছে। তারা ক্ষমতায় আনছে এটা সত্য। ভোট চুরি করেছে ২৫ পারসেন্ট। রাতে কেন্দ্রে ভোট বাক্সে ঢুকাইছে। এটা সরকারি কর্মকর্তারা ঢুকাইছে না? এটা তো সত্য। এ জন্য তারা যা ইচ্ছা তাই করে। এ দেশে আমলাতান্ত্রিক সরকার আজকে দেশ পরিচালনা করছে।

তিনি বলেন, আমি জেলের জন্য প্রস্তুত। আমাকে হুমকি দিচ্ছে, আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমানকে যেভাবে নির্যাতন করেছে, আমাকেও সেভাবে নির্যাতন করবে। আমারে বলছে, চুপ করি ঘরে বসে থাক। আমাকে বলছে নিজেকে প্রকাশিত করতেছ? আমাকে এমপির লোভ দেখাইছে, পদের লোভ দেখাইছে। না পারি বলেছে, যা ইচ্ছা তাই কর। কাদের মির্জা প্রধান নির্বাচন কমিশনারের উদ্দেশে বলেন, আপনি একটা কাজ করেন। একটা তন্ত্র পাস করেন জাতীয় সংসদে। দেশের টাকা নষ্ট করে ভোট নেওয়ার দরকার কী? ভোট নেন চুরি করে। গত জাতীয় সংসদ নির্বাচনে গোয়েন্দা সংস্থা বলেছে, ২৫ পারসেন্ট ভোট আওয়ামী লীগের আছে। এই ২৫ পারসেন্ট ভোট আপনারা কেন্দ্রে নিয়ে আসবেন। বাকি ভোট আমরা বাক্সে ঢুকিয়ে দেব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss