1. admin@banglahdtv.com : Bangla HD TV :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন

স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম-সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ এর সাথে ঈদ সৌজন্য সাক্ষাত করে ঝিনাইদহ জেলা স্বেচ্ছাসেবকদল।

ফিরোজ কবীর, ঝিনাইদহ, কালিগঞ্জ প্রতিনিধি।
  • Update Time : শনিবার, ১৫ মে, ২০২১
  • ৪৩২ Time View
কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্মসাধারন সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ এর সাথে সৌজন্য সাক্ষাত করে ঝিনাইদহ জেলা স্বেচ্ছাসেবকদল।
কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্মসাধারন সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ এর সাথে সৌজন্য সাক্ষাত করেছে ঝিনাইদহ জেলা স্বেচ্ছাসেবকদলের নেতৃবৃন্দ।
 এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সহ-সাধারন সম্পাদক আকরাম হোসেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি সাজেদুর রহমান পপপু, জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারন সম্পাদক রেজাউল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবকদলের সিনিয়র সহ-সভাপতি রুহুল আমিন পিকুল, জেলা স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম সফি, সিনিয়র যুগ্মসাধারন সম্পাদক সাইফুজ্জাম রিন্টু, জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি ও কোটচাঁদপুর উপজেলা সভাপতি কামরুজ্জামান সিদ্দিক, হরিনাকুন্ড উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক স্বপন মাষ্টার, সদস্যসচিব খায়রুল ইসলাম, হরিনাকুন্ড পৌর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক, শৈলকুপা উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক ও সদস্যসচিব বৃন্দ, কোটচাঁদপুর উপজেলা স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক মনোয়ার হোসেন আলামিন, কোটচাঁদপুর উপজেলা স্বেচ্ছাসেবকদল নেতা শিশির, সদর উপজেলা ও পৌর, কালিগঞ্জ উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকদল নেতৃবৃন্দ। এসময় নবঘোষিত হরিনাকুন্ড, শৈলকুপা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক ও সদস্যসচিব গন নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।
এ সময় সাইফুল ইসলাম ফিরোজ নেতৃৃবৃন্দের উদ্দেশ্যে বলেন , আমাদের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়া বন্ধী তাকে মুক্ত করতে আন্দোলনের বিকল্প নেই তাই তৃনমূল থেকে সংগঠনকে শক্তিশালী করে বর্তমান গনতান্ত্রীক আন্দোলনকে বেগবান করে দেশনেত্রী কে মুক্ত করার কোনো বিকল্প নাই। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাধে কাধ মিলিয়ে কাজ করার নির্দেশ দেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss