1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন

ঘোড়াঘাটে অস্ত্রসহ চার ডাকাত আটক

বিরামপুর (দিনাজপুর) সংবাদদাতা
  • Update Time : শনিবার, ২২ মে, ২০২১
  • ১৭৬ Time View
অস্ত্রসহ চার ডাকাত আটক

দিনাজপুরের ঘোড়াঘাটে ডাকাতির প্রস্তুতির সময় অস্ত্রসহ চার ডাকাতকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন জেলার নবাবগঞ্জ উপজেলার জামেরিয়া পুটিহার গ্রামের মৃত হারুন উর রশীদের ছেলে গোলাম রব্বানী (২০), একই উপজেলার বড়বাড়িয়া মধ্যেপাড়া গ্রামের মৃত
আসমত আলীর ছেলে ইসতিয়াক আহমেদ বিপ্লব (২০) ঘোড়াঘাট উপজেলার বেগুনবাড়ি গ্রামের শরিফুল ইসলামের ছেলে নাজিম হোসেন (২০) ও পাশের গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বকশিচর গ্রামের মৃত নাদু শেখের ছেলে শফিকুল ইসলাম (২৫)।

এসময় তাদের কাছ থেকে একটি মটরসাইকেল, চারটি চাকু, হেস্কোব্লেড, কাটার, মোবাইল ফোন, দড়ি ও টেপ জব্দ করা হয়। ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে মুঠো ফোনে জানান, ২২ মে ভোররাতে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের হিলির মোড়ে থাকার সময় জানতে পারি উপজেলার পালশা ইউপির ডুগডুগি বাজার কৃষি ব্যাংক এলাকায় ৯ থেকে ১০ জন যুবক ডাকাতির জন্য সমবেত হয়েছে। এমন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছলে তারা দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ অস্ত্রসস্ত্রসহ চারজনকে আটক করে।

ওসি আরো জানান, ডাকাতির জন্য সমবেত হওয়ায় ১০ জনের নামে থানায় দণ্ডবিধির ৩৯৯ ও ৪০২ ধারায় মামলা দিয়ে চার আসামিকে দুপুরে দিনাজপুর আদালতে পাঠানো হয়েছে। পলাতক আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss