1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন

করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৪১ জনের মৃত্যু

বিশেষ প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ১৮৫ Time View

করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৪১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১২ হাজার ৬৬০ জনে।

একই সময়ে নতুন করে শনাক্ত হয়েছেন এক হাজার ৭৬৫ জন। এ নিয়ে দেশে মোট করোনা রোগী শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো আট লাখ ২ হাজার ৩০৫ জনে।

মঙ্গলবার (১ জুন) স্বাস্থ্য অধিদপ্তরের করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ১ হাজার ৭৭৯ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৭ লাখ ৪২ হাজার ১৫১ জন।

২৪ ঘণ্টায় ১৮ হাজার ৫৩৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষা করা হয়েছে ১৮ হাজার ২৫০টি। নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ৯ দশমিক ৬৭ শতাংশ। দেশে এ পর্যন্ত মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৫৯ লাখ ৬৫ হাজার ৭৬৩টি। মোট পরীক্ষার তুলনায় শনাক্তের হার ১৩ দশমিক ৪৫ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ৪১ জনের মধ্যে ঢাকা বিভাগের ১৫ জন। এছাড়া চট্টগ্রামে ১১, রাজশাহীতে ৬, খুলনায় ৪, বরিশালে ২, এবং সিলেটে ৩ জন মারা গেছেন।

মারা যাওয়াদের মধ্যে ২৬ জন পুরুষ এবং ১৫ জন নারী। এর মধ্যে ৩ জন ছাড়া বাকি সবাই হাসপাতালে মারা গেছেন। এ পর্যন্ত ভাইরাসটিতে মোট মারা যাওয়া ১২ হাজার ৬৬০ জনের মধ্যে পুরুষ ৯ হাজার ১৩৯ জন এবং নারী ৩ হাজার ৫২১ জন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss