1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৪ অপরাহ্ন

সুশাসন প্রতিষ্ঠায় দ্রুত গ্রহণযোগ্য নির্বাচন চান ডা: জাফরুল্লাহ

বিশেষ প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২ জুন, ২০২১
  • ৩১৪ Time View
পিপিপি’র আলোচনাসভায় ডা: জাফরুল্লাহ চৌধুরী।

গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠায় দ্রুত একটি গ্রহণযোগ্য নির্বাচন দিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা: জাফরুল্লাহ চৌধুরী।

বুধবার দুপুরে রাজধানীর পুরানা পল্টনে ইকোনোমিক রিপোর্টার্স ফোরাম হলে বাংলাদেশ পিপলস্‌ পার্টির (বিপিপি) উদ্যোগে ‘সুশাসনে গণতন্ত্রের বিকল্প নেই’ শীর্ষক আলোচনা সভা এবং গরিব-অসহায়দের মাঝে ত্রাণ ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

ডা: জাফরুল্লাহ চৌধুরী বলেন, বঙ্গবন্ধু আমাদের প্রাণের মানুষ। উনি গণতন্ত্রের জন্য আজীবন লড়াই-সংগ্রাম করেছেন। তাই উনাকে (বঙ্গবন্ধু) যদি আমরা শ্রদ্ধা করি, আজকে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে। গণতন্ত্র মানে একদিনের ভোট না, সুশাসন। কিন্তু সুশাসন আজ অনুপস্থিত। আমরা একটি কল্যাণকর রাষ্ট্র চাই, যেখানে গণতন্ত্র ও সুশাসন থাকবে।

ডা: জাফরুল্লাহ বলেন, ‘গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠায় আপনি অবিলম্বে পদত্যাগ করে জাতীয় সরকার গঠন করুন, যারা বছরখানেকের মধ্যে একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন করবে। আমরা দ্রুত একটি গ্রহণযোগ্য নির্বাচন চাই।’

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিএলডিপির চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী নাজিমউদ্দিন আল আজাদ, জাতীয় স্বাধীনতা পার্টির মোয়াজ্জেম হোসেন খান মজলিস, বিপিপির জাফরুল্লাহ চৌধুরী, মঞ্জুরুল হক সিকদার, আতিকুর রহমান লিটন, আব্দুল কাদের, নাজমা আক্তার প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss